ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

ভারত

নারীরা রিঅ্যাক্ট করছে বলে কাঞ্চনকে গাড়ি থেকে নামিয়ে দিল দল

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৪
নারীরা রিঅ্যাক্ট করছে বলে কাঞ্চনকে গাড়ি থেকে নামিয়ে দিল দল

কলকাতা: পশ্চিমবঙ্গে তৃণমূলের বিধায়ক অভিনেতা কাঞ্চন মল্লিককে প্রচার গাড়ি থেকে নামিয়ে দিলেন তার দলের প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়।  

এবারের নির্বাচনে হুগলি জেলার শ্রীরামপুর থেকে তৃণমূলের টিকিটে প্রার্থী হয়েছেন কল্যাণ।

শাসকদলের যথেষ্ট দাপুটে নেতা তিনি।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বিধায়ক কাঞ্চন তার সঙ্গে প্রচারে ছিলেন। হঠাৎ তিনি কাঞ্চনের উদ্দেশ্যে বলেন, আমি তোমাকে আগেও বলেছি আমার ইলেকশন করতে হবে, ইলেকশনটা দরকার। গ্রামের মহিলারা ভালোভাবে নিচ্ছেন না। কেন এসেছেন?

এরপরও কাঞ্চন ঠাঁয় দাঁড়িয়ে থাকেন হুডখোলা জিপে। তখনই প্রার্থী কল্যাণ বিরক্ত হয়ে বলেন, এত লোক লোক গাড়িতে থাকলে আমি নিচে নেমে যাবো? তাহলে তোমারাই থাকো, আমি গাড়ি থেকে নেমে যাচ্ছি। তখনই অভিনেতা, মনমরা হয়ে গাড়ি থেকে নেমে পড়েন। সকলের প্রকাশ্যে দলের নেতার এরকম আচরণ দেখে প্রচার থেকেই বের যান কাঞ্চন।  

এ বিষয়ে ক্ষুব্ধ অভিনেতার কোনো প্রতিক্রিয়া মেলেনি।

পরে কল্যাণ বন্দ্যোপাধ্যায় জানান, উনি মনক্ষুণ্ন হলেও আমার কিছু করার নেই। কিন্তু উনি আমার সঙ্গে যখন প্রচারে বের হচ্ছেন তখন গ্রামের নারীরা ভীষণ রিঅ্যাক্ট করছে। আমি ওকে আগেই বলে দিয়েছিলাম, আমার সঙ্গে প্রচারে শুধু কেন থাকছে? ও একজন বিধায়ক, তিনি তো নিজেও প্রচার করতে পারেন। তাতো করছেন না। আমি নির্বাচনে লড়ছি। মানুষের মন তো বুঝতে হবে। আমি ব্যক্তি বিশেষের জন্য নয়, আমি সমষ্টিগত মানুষের জন্য। কোনো ব্যক্তি বিশেষের আনন্দ বা সুখের জন্য  আমি সমষ্টিগত মানুষকে কষ্ট দিতে পারব না।

দ্বিতীয় স্ত্রী পিংকির সঙ্গে বিচ্ছেদের পর শ্রীময়ী চট্টোরাজকে বিয়ে করেন অভিনেতা বিধায়ক কাঞ্চন মল্লিক। যা নিয়ে তার নিজের কেন্দ্র, উত্তরপাড়ায় বিধানসভা এলাকার মানুষের মধ্যে ভালো প্রতিক্রিয়া নেই।  

অভিনেতার পাশাপাশি তিনি একজন জন প্রতিনিধি। লোকসভা ভোটে তাকে দেখলেই নারীরা খুব রিঅ্যাক্ট করছেন। বিষয়টি নজরে আসতেই কাঞ্চনকে নিয়ে প্রচারে বের হতে তিনি যে নারাজ তা স্পষ্ট করে দিলেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৪
ভিএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।