ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

বিনোদন

ঈদুল আযহায় আসছে অনন্ত জলিলের সিনেমা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৪ ঘণ্টা, মার্চ ৯, ২০২০
ঈদুল আযহায় আসছে অনন্ত জলিলের সিনেমা

অনন্ত জলিলের সর্বশেষ সিনেমা ‘মোস্টওয়েলকাম ২’ মুক্তি পেয়েছিল ২০১৪ সালের ঈদুল ফিতরে। এর মাঝে গত ছয় বছর তার কোনো সিনেমা মুক্তি পায়নি। তবে চলতি বছরের ঈদুল আযহায় আবারও বড় পর্দায় হাজির হতে যাচ্ছেন এই তারকা।

এরই মধ্যে অনন্ত জলিল শেষ করেছেন তার পরবর্তী সিনেমা ‘দিন- দ্য ডে’র কাজ। এতে তার বিপরীতে রয়েছেন বর্ষা।

সিনেমাটির মুক্তির বিষয়টি অনন্ত নিজেই জানিয়েছেন।

বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করেছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ অংশের প্রযোজক হিসেবে রয়েছেন অনন্ত জলিল নিজেই।  

সিনেমায় আন্তর্জাতিক সংস্থার পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে অনন্তকে। নানারকম ভুল মতবাদে আসক্ত সন্ত্রাসীদের বিরুদ্ধে লড়বেন তিনি। পাশাপাশি ইসলাম ধর্মের সঠিক ও সুন্দর বার্তা তুলে ধরা হবে বলেও জানা যায়। বাংলাদেশ ও ইরানে সিনেমাটির শুটিং হয়েছে।

সম্প্রতি সিনেমা সংশ্লিষ্ট বেশকিছু অনুষ্ঠানে ‘দিন-দ্য ডে’র ট্রেলার দেখিয়েছেন অনন্ত জলিল। মুক্তির আগে ব্যাপক পড়িসরে সিনেমাটির প্রচারণার আভাসও দিয়েছেন এই অভিনেতা।

এতে বাংলাদেশ থেকে অনন্ত ও বর্ষার সঙ্গে নবাগত সুমন ফারুক অভিনয় করছেন। পাশাপাশি ইরান ও লেবাননের বেশ কয়েকজন জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীও দেখা যাবে।

২০১০ সালে নিজের প্রযোজিত ‘খোঁজ দ্য সার্চ’ সিনেমার মধ্য দিয়ে নায়ক হিসেবে বড় পর্দায় অভিষেক ঘটে অনন্ত জলিলের। এরপর ‘হৃদয় ভাঙা ঢেউ’, ‘দ্য স্পিড’, ‘মোস্ট ওয়েলকাম’, ‘মোস্ট ওয়েলকাম টু’ ও ‘নিঃস্বার্থ ভালোবাসা’ সিনেমায় দেখা যায় অনন্ত-বর্ষাকে। এবার এই জুটি ‘দিন: দ্য ডে’ মুক্তির প্রহর গুনছে।

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, মার্চ ০৯, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।