ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

করোনা উপসর্গ নিয়ে আওয়ামী লীগ নেতার মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, মে ১৩, ২০২০
করোনা উপসর্গ নিয়ে আওয়ামী লীগ নেতার মৃত্যু আওয়ামী লীগ নেতা মো. হোসেন মুরাদ।

চট্টগ্রাম: জ্বর ও শ্বাসকষ্টের মতো করোনার উপসর্গ নিয়ে নগরের হালিশহরে ওয়ার্ড আওয়ামী লীগের নেতা মো. হোসেন মুরাদ মারা গেছেন।

বুধবার (১৩ মে) সকালে উত্তর মধ্যম হালিশহরে মুনিরনগর মুন্সিপাড়া এলাকায় নিজের বাড়িতে মারা যান তিনি।

মো. হোসেন মুরাদ নগরের ৩৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে প্রার্থী ছিলেন।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী বাংলানিউজকে বলেন, জ্বর ও শ্বাসকষ্টের মতো করোনার উপসর্গ নিয়ে তিনি মারা গেছেন। কয়েকদিন আগে নমুনা পরীক্ষার জন্য দিলেও ফলাফল এখনো পাওয়া যায়নি।

ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মান্নান বাংলানিউজকে বলেন, প্রথমদিকে তার জ্বর ছিলো। জ্বর না কমায় রোববার তিনি নমুনা পরীক্ষার জন্য দেন।

‘বুধবার সকালে তার শ্বাসকষ্ট বেড়ে যায়। হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়। ’

নওফেল-নাছিরের শোক

এদিকে মো. হোসেন মুরাদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল এবং সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

পৃথক বিবৃতিতে দুই নেতা বলেন, আওয়ামী লীগের একজন নিবেদিত প্রাণ হিসেবে সবসময় দলের নীতি ও আদর্শ বাস্তবায়নে কাজ করতেন মুরাদ। তার মৃত্যু নিঃসন্দেহে দলের জন্য অপূরণীয় ক্ষতি।

আওয়ামী লীগ নেতা মো. হোসেন মুরাদের মৃত্যুতে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান নওফেল ও নাছির।

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, মে ১৩, ২০২০
জেইউ/এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।