ঢাকা, শনিবার, ৫ আশ্বিন ১৪৩১, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

ইভটিজিং

সীতাকুণ্ডে বখাটে যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে দিল এলাকাবাসী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৪
সীতাকুণ্ডে বখাটে যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে দিল এলাকাবাসী ছবি: প্রতীকী

চট্টগ্রাম: সীতাকুণ্ডে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ইভটিজিং এর অভিযোগে এক বখাটে যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। সোমবার সকালে উপজেলার সলিমপুর এলাকায় এ ঘটনা ঘটে।



এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদি হয়ে সীতাকুণ্ড থানায় মামলা দায়ের করেছেন।   পুলিশ বখাটে যুবককে কোর্ট হাজতে প্রেরণ করেছে।


স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সকালে উপজেলার সলিমপুর ইউনিয়নের ফকিরহাট প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর এক ছাত্রীকে মো. লিটন(১৮) নামে এক বখাটে যুবক স্কুলে যাওয়ার পথে গতি রোধ করে প্রেমের প্রস্তাব দেয়।

ওই ছাত্রী দ্রুত স্থান ত্যাগ করতে চাইলে লিটন বাধা দেয় এবং তার প্রস্তাবে রাজি হওয়ার জন্য চাপ সৃষ্টি করে। এসময় ওই ছাত্রী চিৎকার শুরু করলে স্থানীয় ও স্কুলের শিক্ষকরা ঘটনাস্থলে এসে লিটনকে ধরে গণপিটুনি দেয়। পরে পুলিশে সোপর্দ করে।

এ ঘটনায় ওই ছাত্রীর মা কহিনুর আক্তার বাদি হয়ে নারী ও শিশু আইনে মামলা দায়ের করেছেন। মামলার তদন্ত কর্মকর্তা সীতাকুণ্ড থানার উপপরিদর্শক সেলিম জানান, চতুর্থ শ্রেণির ওই ছাত্রীকে স্কুলে যাওয়ার পথে প্রায় উত্ত্যক্ত করতো লিটন।

প্রতিদিনের মতো সোমবার ছাত্রীর গতিরোধ করলে তার চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসে। এসময় ওই বখাটে যুবককে গণপিটুনি দিয়ে থানায় সোপর্দ করে। এ ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।