ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

জোনায়েদ সাকিকে নিয়ে মুরাদ মোর্শেদের জনসংযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৪ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৮
জোনায়েদ সাকিকে নিয়ে মুরাদ মোর্শেদের জনসংযোগ মুরাদ মোর্শেদের জনসংযোগে জোনায়েদ সাকি

আগামী ৩০ জুলাই অনুষ্ঠেয় রাজশাহী সিটি কর্পোরেশনের নির্বাচনে রাজশাহী গণমঞ্চ ও গণসংহতি আন্দোলন সমর্থিত মেয়র প্রার্থী অ্যাডভোকেট মুরাদ মোর্শেদ ১২ নং ওয়ার্ডের বিভিন্ন মহল্লায় নির্বাচনী প্রচারণা চালিয়েছেন।

বৃহস্পতিবার (১৯ জুলাই) সকাল ১০টা থেকে জনসংযোগে মেয়র প্রার্থী মুরাদ মোর্শেদের সাথে উপস্থিত ছিলেন গণসংহতি আন্দোলনের কেন্দ্রীয় প্রধান সমন্বয়কারী জননেতা জোনায়েদ সাকি।  

১২ নং ওয়ার্ডের ফুদকিপাড়া, বড়কুঠি, সাহেবজারের একাংশ ও পাঠানপাড়ার বিভিন্ন বাসাবাড়ি ও দোকানপাটে জনসংযোগ করেন মুরাদ মোর্শেদ।

জনসংযোগের সময় এলাকাবাসী নানারকম সমস্যার কথা তুলে ধরে এসবের সমাধান চাইলে মুরাদ মোর্শেদ বলেন, নির্বাচন শেষ হলেই নির্বাচিত জনপ্রতিনিধের ঠিকমতো আর জনগণের কাছে পাওয়া যায় না।  

তবে হাতি মার্কাকে নির্বাচিত করলে এসব সমস্যার সমাধানের প্রতিশ্রুতি দেন গণসংহতি আন্দোলন সমর্থিত মেয়র প্রার্থী অ্যাডভোকেট মুরাদ মোর্শেদ।  

জনসংযোগকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জোনায়েদ সাকি বলেন, নির্বাচনে সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে হলে যা যা করণীয়, নির্বাচনকে সকলের কাছে গ্রহণযোগ্য করতে হলে অবশ্যই ভোটারদের ও এজেন্টদের পর্যাপ্ত নিরাপত্তা বিধান করতে হবে এবং এটির দায়িত্ব নির্বাচন কমিশনেরই, অন্য কারো নয়।

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৮
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।