ঢাকা, মঙ্গলবার, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ২৪ নভেম্বর ২০২০, ০৭ রবিউস সানি ১৪৪২

ট্রাভেলার্স নোটবুক

মেলায় নাম এন্ট্রি করলেই ফ্যান্টাসি কিংডমে ৫০ শতাংশ ছাড়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১৮
মেলায় নাম এন্ট্রি করলেই ফ্যান্টাসি কিংডমে ৫০ শতাংশ ছাড় আইসিসিবির এশিয়া ট্যুরিজম ফেয়ারে মাসকটের সঙ্গে হাত মেলাচ্ছে এক শিশু। ছবি: ডি এইচ বাদল

ঢাকা: শরতের এই তাপদাহে যারা সুইমিং পুলে ঢেউ খেলার কল্পনা করছেন। তাদের জন্য লোভনীয় অফার নিয়ে এসেছে ফ্যান্টাসি কিংডম।

শনিবার (২৯ সেপ্টেম্বর) রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) শুরু হয়েছে তিনদিন ব্যাপী সপ্তম এশিয়া ট্যুরিজম ফেয়ার।

আন্তর্জাতিক এ পর্যটন মেলায় যারা টিকিট কেটে প্রবেশ করছেন তারা চাইলে ফ্যান্টাসি কিংডমের অফরটি লুফে নিতে পারেন।

মেলায় প্রবেশ টিকিট দেখালেই ফ্যান্টাসি কিংডমে প্রবেশসহ নয়টি রাইডে পাওয়া যাবে ৫০ শতাংশ ছাড়। এছাড়া ফ্যান্টাসি কিংডমের স্টলে নাম এন্ট্রি করলেই হাতে ধরিয়ে দিচ্ছে ৫০ শতাংশ ডিসকাউন্ট কুপন। এ কুপন দেখালেও ফ্যান্টাসি কিংডমে নয়টি রাইড ও প্রবেশ মূল্যে ৫০ শতাংশ ছাড় পাওয়া যাবে।

এই অফার শুধু মাত্র মেলা চলাকালীন সময়। মেলা নাম এন্ট্রি করে পুরো পরিবারের জন্য কুপন সংগ্রহ করার সুযোগ রয়েছে।

ফ্যান্টাসি কিংডমে যেসব রাইডে ৫০ শতাংশ ছাড় পাওয়া যাবে- জায়ান্ট ফেরিসওয়েল,  জুজু ট্রেইন, ঈগলু হাউজ, ম্যাজিক কার্পেট, রোলার কোস্টার, শান্তা মারিয়া, ইজিডিজি, বাম্পার কার, কিডস বাম্পার কার। ছবি: ডি এইচ বাদল

কনকর্ড গ্রুপের হেড অব মিডিয়া অ্যান্ড পিআর মাহফুজুর রহমান টুটুল বাংলানিউজকে বলেন, আমাদের এ অফার চলবে আগামী সোমবার (১ অক্টোবর) পর্যন্ত। এ সময়ের মধ্যে যারা অফারটি গ্রহণ করবে তাদের প্রত্যেকে সুযোগটি গ্রহণ করতে পারবেন। শুধু যিনি নাম এন্ট্রি করছেন সে একা নন পরিবারের অন্যদের জন্যও সংগ্রহে রাখতে পারবেন। আইসিবিবির পুষ্পগুচ্ছ হলে শুক্রবার (২৮ সেপ্টেম্বর) থেকে শুরু হয়েছে তিনদিন ব্যাপী এশিয়ান ট্যুরিজম ফেয়ার-২০১৮। এবারের মেলায় দেশি-বিদেশি ১২০টি ট্যুর অপারেটর ও হোটেল রিসোর্ট অংশ গ্রহণ করেছে। মেলায় প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য প্রবেশের সুযোগ থাকছে। মেলায় প্রবেশ মূল্য মাত্র ২০ টাকা। মেলা শেষ হবে রোববার (৩০ সেপ্টেম্বর)।

এর আগে শুক্রবার (২৮ সেপ্টেম্বর) মেলা ও ফ্যান্টাসি কিংডমের স্টলের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী একেএম শাহজাহান কামাল।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৮
এসএম/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa