ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

খেলা

মাশরাফিকে অধিনায়ক হিসেবে পাওয়া পরম সৌভাগ্যের: মেয়র আরিফ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৭ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২২
মাশরাফিকে অধিনায়ক হিসেবে পাওয়া পরম সৌভাগ্যের: মেয়র আরিফ কথা বলছেন মেয়র আরিফুল হক।

সিলেট: মাশরাফিকে অধিনায়ক হিসেবে পাওয়া পরম সৌভাগ্যের জানিয়ে সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন বিপিএলে এবারের আসরে সিলেট স্ট্রাইকার্স চমক দেখাবে।   
 
তিনি বলেন, তারকা ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা বিপিএলে সিলেটকে আলাদা মাত্রায় পৌঁছে দেবেন।

সিলেটে বিপিএল ম্যাচ অনুষ্ঠিত হলে নগরকে নান্দনিকরূপে সাজানোর প্রতিশ্রুতি দেন।
 
মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় সিলেট নগরের একটি অভিজাত হোটেলে সংবাদ সম্মেলন করে টিম ‘সিলেট স্ট্রাইকার্স’। এতে প্রধান অতিথির বক্তব্যে সিলেটের টিমকে নিয়ে এমন আশাবাদ ব্যক্ত করেন মেয়র আরিফুল হক চৌধুরী।
 
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সিলেটকে নিয়ে যারা স্বপ্ন দেখেন, তারা ক্রিকেটের মধ্য দিয়ে সিলেটকে আন্তর্জাতিকভাবে ফোকাস করছেন। যারা সিলেটের মুখ উজ্জ্বল করছেন তাদের প্রতি কৃতজ্ঞ। বাংলাদেশের তারকা ক্রিকেটার ও সেরা অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার দক্ষ নেতৃত্বে এবারের বিপিএলে সিলেট স্ট্রাইকার্স চমক দেখাবে বলেও মন্তব্য করেন মেয়র ও টিম সংশ্লিষ্টরা।
 
এদিন আসন্ন বিপিএলে সিলেটের টিম ‘সিলেট স্ট্রাইকার্সের’ লোগো উন্মোচন ও থিম সং প্রকাশ এবং আইকন খেলোয়াড়দের নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করে সিলেট স্ট্রাইকার্স।
 
সিলেট স্ট্রাইকার্সের চেয়ারম্যান সারওয়ার চৌধুরী বলেন, বিপিএলের প্রতিটি আসরে সিলেট টিম নিয়ে অনেক প্রশ্ন থাকে। ভালো ও তারকামানের ক্রিকেটার নেওয়া হয় না বলে অনেক কথা হয়।
 
তিনি বলেন, এবার আমরা আইকন হিসেবে মাশরাফি বিন মর্তুজাকে নিয়েছি। মাশরাফি অধিনায়ক হিসেবে সিলেট স্ট্রাইকার্সের নেতৃত্ব দেবেন। আরো অনেক ভালোমানের ক্রিকেটার থাকবে। সেই সঙ্গে লোকাল ক্রিকেটাররাও থাকছেন টিমে।
 
এবার আর সিলেটকে নিয়ে বিতর্ক হবে না উল্লেখ করে সারওয়ার চৌধুরী বলেন, মাশরাফির মত একজন দক্ষ অধিনায়কের নেতৃত্বে এবার সিলেট টিম ভালো কিছু করবে, ধৈর্য ধরুন, আমাদের সাথে থাকুন। ’
 
অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিলেট স্ট্রাইকার্সের ব্যবস্থাপনা পরিচালক হেলাল উদ্দিন, পরিচালক জগলুল হুদা মিঠু, নাইম খন্দকার ও একেএম মাহমুদ ইমন প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ০৯৫০ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২২
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।