ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

খেলা

জয়ে শুরু সেরেনার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৩ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২২
জয়ে শুরু সেরেনার

ক্যারিয়ারের শেষ গ্র্যান্ডস্লামে খেলতে নেমে শুরুটা দারুণ করলেন সেরেনা উইলিমায়স। ইউএস ওপেন টেনিসের প্রথম রাউন্ডে ডানকা কোভিনিচকে ৬-৩, ৬-৩ স্ট্রেট সেটে হারালেন সেরেনা।

চোট সারিয়ে চলতি মৌসুমে কোর্টে ফিরে শুধুমাত্র উইম্বলডনেই খেলেছিলেন ৪০ বছরের সেরেনা। কিন্তু চলতি বছর উইম্বলডনের প্রথম রাউন্ডেই বিদায় নিয়েছিলেন মার্কিন কৃষ্ণকলি।

এমনকী কিছুদিন আগে সিনসিনাটি মাস্টার্সের প্রথম রাউন্ডেই ছিটকে গিয়েছিলেন। অনেকেই তাই ভেবেছিলেন, কেরিয়ারের শেষ ম্যাচাই বুঝি খেলতে চলেছেন সেরেনা। কিন্তু সেসব জল্পনা উড়িয়ে দারুণ টেনিস খেলে নিজের ক্যারিয়া আরও এগিয়ে নিলেন ২৩টি সিঙ্গলস গ্র্যান্ডস্লাম শিরোপা জয়ী এই মহাতারকা।

ম্যাচের পর সংবাদ সম্মেলনে নিজের অবসর নিয়ে সেরেনা বলেন, ‘এটা খুবই কঠিন (অবসর নেওয়া)। কারণ, আমি এখনো খেলতে ভালোবাসি। যত বেশি টুর্নামেন্ট খেলি, ততই এটা মনে হয়। কিন্তু এখনই সময়, অন্য কিছুর সঙ্গে মানিয়ে নেওয়ার। ’

ইউএস ওপেনই তার ক্যারিয়ারের শেষ টুর্নামেন্ট কি না, এ নিয়ে সংবাদকর্মীরা সরাসরি জানতে চেয়েছিলেন সেরেনার কাছে। সবাইকে ধোঁয়াশার মধ্যেই রাখলেন যুক্তরাষ্ট্রের এই কিংবদন্তি, ‘আমি এটা নিয়ে এখনো ঠিকঠাক সিদ্ধান্ত নিতে পারিনি। এভাবেই থাকতে চাই। কারণ, সামনে কী হবে, জানি না। ’

জয়ের পর সেরেনা বলেছেন, ‘আমি এটা (অবসর) নিয়ে বেশ ধোঁয়াশার মধ্যে আছি। এভাবেই থাকতে চাই। কারণ সামনে কী ঘটবে, জানি না। ’

বাংলাদেশ সময়: ১৩১২ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।