ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

খেলা

খুলনায় বঙ্গবন্ধু সিনিয়র ডিভিশন ফুটবল লিগের উদ্বোধন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৫ ঘণ্টা, জুলাই ২৩, ২০২২
খুলনায় বঙ্গবন্ধু সিনিয়র ডিভিশন ফুটবল লিগের উদ্বোধন

খুলনা: বঙ্গবন্ধু সিনিয়র ডিভিশন ফুটবল লিগের উদ্বোধন করা হয়েছে। শনিবার (২৩ জুলাই) বিকেলে খুলনা জেলা স্টেডিয়ামে এর উদ্বোধন করেন খুলনা-২ আসনের সংসদ সদস্য শেখ সালাহউদ্দিন জুয়েল।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক।

প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ থেকে শিক্ষা ও অনুপ্রেরণা নিয়ে দেশের উন্নয়নে কাজ করতে হবে। বাংলার মানুষের মুক্তিই ছিল জাতির পিতার জীবনের মূল লক্ষ্য।

তিনি বলেন, সুস্থ ও সৃষ্টিশীল জাতি গঠনে খেলাধুলার কোনো বিকল্প নেই। খেলাধুলা শরীর গঠনের পাশাপাশি মানবিক গুণাবলীর বিকাশ ঘটাতে সহায়তা করে। খেলাধুলার মাধ্যমে যুব সমাজকে মাদক ও সামাজিক অবক্ষয় থেকে ফিরিয়ে আনা সম্ভব।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন কেএমপির উপ-পুলিশ কমিশনার (সদর) ও বঙ্গবন্ধু সিনিয়র ডিভিশন ফুটবল লীগ কমিটির চেয়ারম্যান মোহাম্মদ এহসান শাহ এবং অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এস এম মুনিম লিংকন। খুলনা জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট মো. সাইফুল ইসলাম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।  

এ সময় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুজিত অধিকারী, বিজেএ’র চেয়ারম্যান শেখ সৈয়দ আলী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এস এম মোয়াজ্জেম রশিদী দোজা প্রমুখ উপস্থিত ছিলেন।  

বসুন্ধরা গ্রুপের পৃষ্ঠপোষকতায় খুলনা জেলা ফুটবল অ্যাসোসিয়েশন বঙ্গবন্ধু সিনিয়র ডিভিশন ফুটবল লিগের আয়োজন করেছে। প্রতিদিন বিকেলে দুটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে।

উদ্বোধনী ম্যাচে উইনার্স ক্লাব ও ইয়ং রেডসান ক্লাবের মধ্যকার খেলা অনুষ্ঠিত হয়। খেলায় উইনার্স ক্লাব ৩-০ গোলে জয়ী হয়।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, জুলাই ২৩, ২০২২
এমআরএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।