ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১, ১৮ জুলাই ২০২৪, ১১ মহররম ১৪৪৬

খেলা

ঘুরে দাঁড়িয়ে থাইল্যান্ডকে হারালো বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৩ ঘণ্টা, জুন ১৫, ২০২৪
ঘুরে দাঁড়িয়ে থাইল্যান্ডকে হারালো বাংলাদেশ

জয় দিয়ে এশিয়ান হকি ফেডারেশন কাপ (এএইচএফ) অনূর্ধ্ব-২১ নারী টুর্নামেন্ট শুরু করেছে বাংলাদেশ।  

সিঙ্গাপুরে আজ নিজেদের প্রথম ম্যাচে থাইল্যান্ডের বিপক্ষে পিছিয়ে পড়েও শেষ পর্যন্ত ৫-৪ গোলে জয় পেয়েছে বাংলাদেশের মেয়েরা।

প্রথম কোয়ার্টারে ১-০ গোলে পিছিয়ে পড়ে বাংলাদেশ। এরপর বাংলাদেশ ১-১ করে। থাইল্যান্ড আবার ২-১ গোলে এগিয়ে গেলে বাংলাদেশ সমতা ফিরিয়ে ৩-২ গোলে এগিয়েও যায়। তৃতীয় কোয়ার্টার শেষ হয় ৪-৪ গোলে। শেষ কোয়ার্টারে পঞ্চম গোল করে দলের জয় নিশ্চিত করেন বাংলাদেশের কনা আক্তার। বাংলাদেশের বাকি ৪ গোলের একটি করে করেছেন ইমা ও ফাতেমা। মিডফিল্ডার অর্পিতা পাল করেছেন ২ গোল।  

৭ দলের মেয়েদের বিভাগে লিগভিত্তিক খেলা হচ্ছে। যেখানে বাংলাদেশের সঙ্গী চায়নিজ তাইপে, হংকং, থাইল্যান্ড, সিঙ্গাপুর, ইন্দোনেশিয়া ও শ্রীলঙ্কা। বাংলাদেশের দ্বিতীয় ম্যাচ আগামীকাল বাংলাদেশ সময় বিকেল সাড়ে পাঁচটায় হংকংয়ের সঙ্গে।  

সিঙ্গাপুরে এএইচএফ কাপ টুর্নামেন্টেে অংশ নিচ্ছে বাংলাদেশের অনূর্ধ্ব-২১ ছেলেদের দলও। ছেলেদের বিভাগে ‘এ’ গ্রুপে ১১ দলে বাংলাদেশের সঙ্গী থাইল্যান্ড, শ্রীলঙ্কা, ইন্দোনেশিয়া ও সিঙ্গাপুর। নিজেদের প্রথম ম্যাচে আগামীকাল সিঙ্গাপুরের মুখোমুখি হবে বাংলাদেশের ছেলেরা।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, জুন ১৫, ২০২৪
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।