ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

খেলা

খুলনায় বঙ্গবন্ধু সিনিয়র ডিভিশন ফুটবল লিগ শুরু শনিবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১১ ঘণ্টা, জুলাই ২২, ২০২২
খুলনায় বঙ্গবন্ধু সিনিয়র ডিভিশন ফুটবল লিগ শুরু শনিবার

খুলনা: মোড়ে মোড়ে লাগানো হয়েছে ফেস্টুন। নগরজুড়ে চলছে মাইকিং।

বর্ণিল সাজে সেজেছে খুলনা জেলা স্টেডিয়াম এলাকা।

খুলনা জেলা স্টেডিয়ামে শনিবার (২৩ জুলাই) বঙ্গবন্ধু সিনিয়র ডিভিশন ফুটবল লিগ উপলক্ষে এমন সাজানো হয়েছে।

ওইদিন বিকেল সাড়ে ৩টায় খেলার উদ্বোধন করবেন খুলনা-২ আসনের সংসদ সদস্য শেখ সালাউদ্দিন জুয়েল। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শিদী, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি ও বসুন্ধরা কিংসের সভাপতি ইমরুল হাসান, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শেখ সোহেল, খুলনা জেলা প্রশাসক মনিরুজ্জামান তালুকদার ও বঙ্গবন্ধু সিনিয়র ডিভিশন ফুটবল লিগ কমিটির চেয়ারম্যান উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ এহসান শাহ।

দেশের অন্যতম শীর্ষ শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের পৃষ্ঠপোষকতায় খুলনা জেলা ফুটবল অ্যাসোসিয়েশন এ লীগের আয়োজন করেছে।

বঙ্গবন্ধু সিনিয়র ডিভিশন ফুটবল লিগে এবার অংশ নিচ্ছে ১৫টি দল। যার মধ্যে আছে প্রিমিয়ার বিভাগে আটটি ও প্রথম বিভাগে সাতটি দল। প্রিমিয়ার বিভাগে খেলবে উইনার্স ক্লাব, মোহামেডান স্পোর্টিং ক্লাব, মহেশ্বরপাশা ক্লাব, খুলনা আবাহনী ক্রীড়া চক্র, টাউন ক্লাব, ব্রাদার্স ইউনিয়ন, বলাকা স্পোর্টিং ক্লাব ও ইয়ং রেডসান ক্লাব। প্রথম বিভাগে খেলবে উল্কা ক্লাব, মৌসুমি একাদশ, ডুমুরিয়া তরুণ সংঘ, সাবেক খেলোয়াড় সংঘ, এসবি আলি ফুটবল একাডেমি, শেখ কামাল স্মৃতি সংসদ ও দীঘলিয়া ওয়াইএমএ। উদ্বোধনী দিনে একটি ও ২৪ জুলাই থেকে প্রতিদিন দুটি খেলা অনুষ্ঠিত হবে।

খুলনা জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলী শুক্রবার (২২ জুলাই) দুপুরে বাংলানিউজকে বলেন, বঙ্গবন্ধু সিনিয়র ডিভিশন ফুটবল লীগের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। দর্শক মাঠে আনতে চালানো হচ্ছে প্রচার-প্রচারণা। করা হচ্ছে মাইকিং।

বাংলাদেশ সময়: ১৪০৯ ঘণ্টা, জুলাই ২২, ২০২২
এমআরএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।