ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

খেলা

শ্রীলঙ্কা সফর দ্রুত আয়োজনের চেষ্টা বিসিবির

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, জুলাই ৩০, ২০২০
শ্রীলঙ্কা সফর দ্রুত আয়োজনের চেষ্টা বিসিবির বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন।

করোনা ভাইরাসের কারণে ক্রিকেট বন্ধ হয়ে যাওয়ার পর চলতি মাসে আবার মাঠে গড়িয়েছে। ধীরে ধীরে আরও আন্তর্জাতিক সিরিজ শুরুর অপেক্ষায় রয়েছে।

যেখানে বাংলাদেশের চারটি দ্বিপাক্ষিয় সিরিজ স্থগিত হয়ে গেছে। শ্রীলঙ্কা সফরটিও শঙ্কায় রয়েছে। তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) চাইছে যতদ্রুত সম্ভব সিরিজ যেন আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (৩০ জুলাই) বিষয়টি সংবাদমাধ্যমে জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন। তিনি জানিয়েছেন বোর্ডের পক্ষ থেকে সিরিজটি দ্রুত আয়োজনের চেষ্টা করা হবে। এছাড়া স্থগিত হয়ে যাওয়া ঢাকা প্রিমিয়ার লিগের ম্যাচ গুলো এই মৌসুমের মধ্যেই শেষ করতে চায় বোর্ড।

প্রধান নির্বাহী বলেন, ‘বিষয়টা হচ্ছে আমরা চাইলেই তো আর হবে না, আয়োজক হচ্ছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। মূল বিষয়টা হল তারা কখন চায়। তবে আমাদের চেষ্টা থাকবে যত তাড়াতাড়ি সম্ভব সফরটা করার জন্য। ’

তিনি আরও বলেন, ‘আমাদের যেহেতু লক্ষ্য আছে, এবছরের মধ্যে করার আমরা চেষ্টা করব। এবছরেই যত তাড়াতাড়ি সম্ভব করে ফেলার কারণ এরপরে আমাদের ঘরোয়া ক্রিকেট আছে। সেটা যত তাড়াতাড়ি শুরু করা যায় ততই ভালো। শুরুর একটা ব্যাপারও আছে। তাই ঘরোয়া ক্রিকেট ও একইসঙ্গে ইন্টারন্যাশনাল কমিটমেন্ট যখন সেটা প্র্যাকটিক্যাল সময়ে সম্ভব সেটাই আমরা করব। ’

বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, জুলাই ৩০, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।