ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

মাশরাফির সুস্থতায় সব ধরনের সহযোগিতা করবে বিসিবি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, জুন ২০, ২০২০
মাশরাফির সুস্থতায় সব ধরনের সহযোগিতা করবে বিসিবি

বাংলাদেশ জাতীয় দলের পেসার ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা করোনা ভাইরাসে আক্রান্ত।  শনিবার (২০ জুন)  তার করোনা পজিটিভ হওয়ার ফলাফল এসেছে। এর আগে মাশরাফির শ্বাশুড়ি ও স্ত্রীর বোন করোনয় আক্রান্ত হয়েছেন।

দু’দিন ধরেই জ্বরে ভুগছিলেন সংসদ সদস্য মাশরাফি। তার উপসর্গ ছিল গা ও মাথা ব্যথা।

এ জন্য শুক্রবার (১৯ জুন) পরীক্ষার জন্য নমুনা দেন তিনি। ফলাফল পজিটিভ এলেও আপাতত জ্বর ও গা ব্যথা ছাড়া অন্য কোনো সমস্যা নেই মাশরাফির। তিনি বর্তমানে নিজের বাসাতেই আইসোলেশনে আছেন তিনি।

এদিকে মাশরাফির করোনা আক্রান্তের খবরে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে সব ধরনের সহযোগিতার কথা বলা হয়েছে।

এ বিষয়ে বিসিবির প্রধান চিকিৎসক দেবাষীশ চৌধুরী বাংলানিউজকে বলেন, ‘মাশরাফি এই বিষয় নিয়ে বিসিবিকে এখনও কিছু জানায়নি। তার সঙ্গে কোনো কথায় হয়নি, কোথায় আছে তাও জানা নেই। আমি তাকে এসএমএস দিয়ে রেখেছি, কোনো ধরনের সহযোগিতার প্রয়োজন হলে অবশ্যই বিসিবি পক্ষ থেকে তা করা হবে। আর প্রধানমন্ত্রী তাকে নিয়ে অবশ্যই আলাদা যত্ন নেবেন। ’

করোনা ভাইরাস সংক্রমণ শুরু হওয়ার পর থেকেই বেশ সক্রিয় ছিলেন মাশরাফি। তিনি তার নির্বাচনী এলাকা নড়াইল-২ আসনে দুস্থ-অসহায়দের পাশে অর্থ সহায়তা থেকে শুরু করে চিকিৎসা সেবা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, জুন ২০, ২০২০
এমএমএস/আরএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।