bangla news

স্বল্প আয়ের ফুটবল কোচদের পাশে তরফদার রুহুল আমিন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৭ ৮:২০:০০ পিএম
তরফদার মো. রুহুল আমিন

তরফদার মো. রুহুল আমিন

চট্টগ্রাম: স্বল্প আয়ের ফুটবলার এবং ফুটবল কোচদের পাশে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশনের (বিডিডিএফ) মহাসচিব এবং বাংলাদেশ ফুটবল ক্লাব অ্যাসোসিয়েশনের (বিএফসিএ) সভাপতি তরফদার মো. রুহুল আমিন।

তিনি বলেছেন, সারা বিশ্বে করোনা ভাইরাসের ভয়াবহতা বেড়েই চলেছে। বাংলাদেশেও এর প্রভাব পড়েছে। ব্যবসা-বাণিজ্য এখন স্থবির। অন্যান্য সেক্টরের মতো ক্রীড়াঙ্গনও বন্ধ রয়েছে। কোচ-খেলোয়াড়দের আয়ের পথ বন্ধ হয়ে গেছে মাঠে খেলা না থাকায়।

তরফদার মো. রুহুল আমিন বলেন, আমরা ইতোমধ্যে স্বল্প আয়ের ফুটবলার এবং ফুটবল কোচদের তালিকা তৈরি করেছি। তাদের যাতে করোনার এই সময়ে কোনো ধরণের সমস্যায় পড়তে না হয়, সেই ব্যবস্থা করবো। তাদের সব ধরণের সহায়তা দেবো। 

তিনি বলেন, আমরা যারা তৃণমূলে ফুটবল নিয়ে কাজ করি। ফুটবলার তৈরি করতে একজন কোচের কী পরিমাণ শ্রম দিতে হয় তা আমরা জানি। মেধাবীরা যাতে ফুটবল বিমুখ না হন, তারা যাতে ফুটবলের সঙ্গেই থাকেন সে জন্যই স্বল্প আয়ের ফুটবলার এবং কোচদের পাশে দাঁড়াতে চাই আমরা।

তরফদার মো. রুহুল আমিন বলেন, বাংলাদেশে করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে পদক্ষেপগুলো নিয়েছেন তা বাস্তবায়নে আমাদের সবাইকে একযোগে কাজ করতে হবে। করোনার এই সময়ে সরকারি নির্দেশনা মেনে ঘরে থাকতে হবে। কোনোভাবেই বাইরে আসা যাবে না।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২০
টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-07 20:20:00