bangla news

হরিণের চামড়ায় দাঁড়িয়ে আশির্বাদ নিয়ে বিতর্কে সৌম্য

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৪ ৭:১৬:১৯ পিএম
ফেসবুক থেকে পাওয়া ছবি।

ফেসবুক থেকে পাওয়া ছবি।

বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন জাতীয় দলের ক্রিকেটার সৌম্য সরকার। আগামী ২৬ ফেব্রুয়ারি কুমারী প্রিয়ন্তি দেবনাথ পূজার সঙ্গে সাতপাকের বন্ধনে জড়াবেন এই তারকা। ইতোমধ্যে নতুন জীবনের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন সৌম্য।

তবে বিয়ের আগেই বিতর্কে জড়ালেন সৌম্য। গত ২১ ফেব্রুয়ারি তার আশীর্বাদ অনুষ্ঠানে হরিণের চামড়ার ওপর দাঁড়িয়ে, বসে থাকার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা যাচ্ছে। আর এ ব্যাপারটিই মূলত বিতর্কের সূত্রপাত করেছে।

ব্যাপারটি নিয়ে সাতক্ষীরা সদর থানার ওসি মোস্তাফিজুর রহমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বাংলানিউজকে বলেন, ‘এ ব্যাপারে এখনও কেউ কোনো অভিযোগ জানায়নি। অভিযোগ জানালে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে সৌম্য বেশ সমালোচনার শিকার হচ্ছেন। ফারুক আলম নামে একজন লিখেছেন, এই অপরাধে তাকে গ্রেপ্তার করলে আরও অনেকে সচেতন হবেন। কামরুল কানন লিখেন, তার মত আইকনকে গ্রেপ্তার করে এক ঘণ্টার সাজা দিলেও আগামীতে এই ধরনের জঘন্য অপরাধ থেকে মানুষ সচেতন হতে সচেষ্ট হবে বলে আমি মনে করি।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২০
এমএমএস
 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-24 19:16:19