ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সাকিবকে ছাড়া খেলার কথা ভাবতে পারছেন না মুশফিক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১২ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৯
সাকিবকে ছাড়া খেলার কথা ভাবতে পারছেন না মুশফিক এশিয়া কাপের ফাইনালে হারের পর সেই কান্নার মুহূর্ত/ছবি: সংগৃহীত

সাকিব আল হাসানকে সবধরনের ক্রিকেট থেকে দুই বছরের জন্য নিষিদ্ধ ঘোষণা করেছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। দুই বছরের মধ্যে এক বছর পুরোপুরি নিষিদ্ধ, আর বাকি ১ এক বছর স্থগিত নিষেধাজ্ঞা। সাকিবের নিষেধাজ্ঞার খবরে ভেঙে পড়েছেন তার দীর্ঘদিনের সতীর্থ মুশফিকুর রহিম।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে মুশফিকুর রহিম ২০১২ এশিয়া কাপের ফাইনালে পাকিস্তানের বিপক্ষে অল্পের জন্য হেরে যাওয়ার পর সাকিবকে জড়িয়ে ধরে কান্নার সেই মুহূর্ত পোস্ট করে লিখেছেন, বয়স ভিত্তিক ও আন্তর্জাতিক ক্রিকেটে একসঙ্গে ১৮ বছর খেলার পর..., মাঠে তোমাকে ছাড়া খেলার কথা ভাবা খুবই কষ্টদায়ক। আশা করি, তুমি চ্যাম্পিয়নের মতো ফিরে আসবে।

তোমার প্রতি আমার এবং পুরো বাংলাদেশের সমর্থন রয়েছে। ভেঙে পড়ো না, ইনশাল্লাহ।

সেই বিকেএসপি থেকে দুজনের একসঙ্গে ক্রিকেটের ময়দানে পথচলা। সেই প্রিয় সতীর্থের নিষেধাজ্ঞার খবর মানতে তাই জাতীয় দলের উইকেটরক্ষক-ব্যাটসম্যানের খুব কষ্ট হচ্ছে। বাংলাদেশের বহু জয়ের সাক্ষী এ দুই তারকা ক্রিকেটার। আগামী ১ বছর মাঠে দুজনকে আর একসঙ্গে দেখা যাবে না। শুধু মুশফিক কেন, বাংলাদেশের কোটি কোটি ক্রিকেটভক্ত সাকিবের নিষেধাজ্ঞার খবরে হতাশা প্রকাশ করছেন। এমনকি অনেকে আইসিসি’র বিরুদ্ধে আন্দোলনও করছে।

বাংলাদেশ সময়: ২২১২ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৯
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।