bangla news

শেখ কামাল ক্লাব কাপের বর্ণিল উদ্বোধন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৯ ৭:৩৪:২৪ পিএম
শেখ কামাল ক্লাব কাপের উদ্বোধন অনুষ্ঠানে অতিথিরা। ছবি: সোহেল সরওয়ার

শেখ কামাল ক্লাব কাপের উদ্বোধন অনুষ্ঠানে অতিথিরা। ছবি: সোহেল সরওয়ার

চট্টগ্রাম: বর্ণিল আতশবাজির ঝলকানি, হাজারো দর্শকের উল্লাসে এমএ আজিজ স্টেডিয়ামে শুরু হয়েছে শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্ট। উদ্বোধনী খেলায় মুখোমুখি হচ্ছে স্বাগতিক চট্টগ্রাম আবাহনী লিমিটেড ও মালদ্বীপের টিসি স্পোর্টস ক্লাব।

খেলা শুরুর আগে শনিবার (১৯ অক্টোবর) বেলুন উড়িয়ে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর পৃষ্ঠপোষকতায় চট্টগ্রাম আবাহনী আন্তর্জাতিক এ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছে। শহীদ শেখ কামাল আধুনিক ফুটবলের প্রবর্তন করেন।

এ সময় উপস্থিত ছিলেন ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, টুর্নামেন্ট কমিটির সদস্যসচিব হুইপ সামশুল হক চৌধুরী, মেয়র আ জ ম নাছির উদ্দীন, সংসদ সদস্য এমএ লতিফ, আবদুল্লাহ জেকব, বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান, আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান, জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন, চট্টগ্রাম চেম্বার সভাপতি মাহবুবুল আলম, টুর্নামেন্টের চিফ কো অর্ডিনেটর তরফদার মো. রুহুল আমিন, মিডিয়া কমিটির আহ্বায়ক আলী আব্বাস, সৈয়দ শাহাবুদ্দিন শামীম, রাউজান উপজেলা চেয়ারম্যান এহছানুল হায়দার চৌধুরী বাবুল প্রমুখ।

চট্টগ্রামে আয়োজিত হচ্ছে শেখ কামাল ক্লাব কাপ। ছবি: সোহেল সরওয়ার

উদ্বোধনী ম্যাচ দেখতে বিকেল থেকে নগর ছাড়াও পটিয়াসহ আশপাশের উপজেলা থেকে বাসে করে দর্শকরা আসতে থাকেন এম এ আজিজে। তরুণদের পাশাপাশি বিপুল সংখ্যক নারী ও শিশু দর্শকের অংশগ্রহণ ছিল চোখে পড়ার মতো।

সন্ধ্যা ৬টা ৫১ মিনিটে ‘ফিফা মাই গেম ইজ ফেয়ার প্লে’ লেখা ফেস্টুন নিয়ে মাঠে ঢোকে চট্টগ্রাম আবাহনী ও মালদ্বীপের টিসি ক্লাবের ফুটবলাররা।

চট্টগ্রাম আবাহনীর নেতৃত্ব দিচ্ছেন জামাল ভূঁইয়া। অপরদিকে মালদ্বীপের ক্লাবটির নেতৃত্বে আছেন আহমেদ ফারাহ। খেলা পরিচালনা করছেন জর্দানের মুরাদ।

টুর্নামেন্টকে ঘিরে বর্ণিল সাজে সাজানো হয়েছে পুরো স্টেডিয়াম। জাতির পিতা শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ কামালের ছবি স্থাপন করা হয়েছে মাঠে।

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৯
এআর/এইচএডি

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-19 19:34:24