ঢাকা, বুধবার, ১৫ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১ সফর ১৪৪২

ক্রিকেট

টি-২০ দলে বাদ পড়ে নির্বাচকদের কটাক্ষ করলেন স্টেইন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০১ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৯
টি-২০ দলে বাদ পড়ে নির্বাচকদের কটাক্ষ করলেন স্টেইন ছবি:সংগৃহীত

বিশ্বকাপের পর দক্ষিণ আফ্রিকার পুরো দলেই ব্যাপকভাবে রদবদল হয়েছে। কোচিং স্টাফের প্রায় সবাইকেই সরিয়ে দেওয়া হয়েছে। এছাড়া ফাফ ডু প্লেসিসকে বাদ দিয়ে টি-টোয়েন্টি দলের অধিনায়কত্ব দেওয়া হয়েছে কুইন্টন ডি ককের কাঁধে।

প্রোটিয়াদের আসছে ভারত সফরে ইতোমধ্যে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে ক্রিকেট সাউথ আফ্রিকা। তবে টি-টোয়েন্টি দলে রাখা হয়নি সদ্যই টেস্ট থেকে অবসর নেওয়া ডেল স্টেইনকে।

আর এতেই খানিকটা চটেছেন ডানহাতি এই ফাস্ট বোলার।

এক টুইটে স্টেইন নির্বাচকদের কটাক্ষ করে লিখেন, কোচিং স্টাফের পরিবর্তনের ফলে আমার নাম্বারটাই মনে হয় তারা হারিয়ে ফেলেছেন।

আগামী ১৫ সেপ্টেম্বর ধর্মশালায় তিন ম্যাচ টি-টোয়েন্টির প্রথমটি দিয়ে ভারত সফর শুরু করবে দক্ষিণ আফ্রিকা। এরপর ২ অক্টোবর থেকে মাঠে গড়াবে তিন ম্যাচের টেস্ট সিরিজ বা টেস্ট চ্যাম্পিয়নশিপ।

দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি স্কোয়াড: কুইন্টন ডি কক (অধিনায়ক), র‍্যাসি ভ্যান ডার ডুসেন, টেম্বা বাভুমা, জুনিয়র ডালা, বিজর্ন ফরটুইন, বিউরান হেনড্রিকস, রেজা হেনড্রিকস, ডেভিড মিলার, আনরিচ নর্টজে, আন্দিলে ফেলুকাইয়ো, ডোয়াইন প্রোটিয়াস, কাগিসো রাবাদা, তাবরেজ শামসি, জন-জন স্মাটস।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa