ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪২৬, ২০ এপ্রিল ২০১৯
bangla news

ফের রিয়ালের কোচ হচ্ছেন জিদান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১১ ৯:৪২:৫৮ পিএম
ফের রিয়ালের কোচ হচ্ছেন জিদান

ফের রিয়ালের কোচ হচ্ছেন জিদান

রিয়াল মাদ্রিদের কোচ হিসেবে ফের জিনেদিন জিদানের নাম ঘোষণা করতে যাচ্ছে স্প্যানিশ জায়ান্ট ক্লাবটি। এমনটিই জানিয়েছেন স্পেনের শীর্ষস্থানীয় গণমাধ্যম মার্কাসহ ইউরোপের বেশ কয়েকটি নামকরা নিউজ পোর্টল। ফলে মাত্র নয় মাস বিরতি দিয়ে লস ব্ল্যাঙ্কসদের দায়িত্ব আবারও কাঁধে নিচ্ছেন এই ফরাসী কিংবদন্তি।

রিয়ালের বোর্ড পরিচালকরা সোমবার (১১ মার্চ) বর্তমান কোচ সান্তিয়াগো সোলারির সঙ্গে এক সভায় বসে এই সিদ্ধান্ত নেন।

এর আগে এই মার্কাই জানিয়েছিল, রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ কোচ হিসেবে বরাবরই জিদানকে ভেবেছেন।

জিদান পরবর্তী আর্জেন্টাইন সোলারি অন্তবর্তী কোচ হিসেবে রিয়ালকে ভালো সাফল্য এনে দিয়েছিলেন। পরে তাকে মূল কোচের দায়িত্বে বসানো হয়। তবে সম্প্রতি এক সপ্তাহের ব্যবধানে কোপা দেল রে ও চ্যাম্পিয়নস লিগের মতো দুটি বড় আসর থেকে বিদায় নেয় গ্যালাকটিকোরা।

এছাড়া ঘরোয়া সবচেয়ে বড় আসর লা লিগায় চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার থেকে বেশ পিছিয়ে এই আসরেও প্রায় শেষ দেখে ফেলেছে রিয়াল।

এদিকে স্প্যানিশ টিভি প্রোগ্রাম জুগোনেস দাবি করেছে সোমবার দেশটির স্থানীয় সময় সন্ধ্যা ৬টায় জিদানকে ফের কোচ হিসেবে ঘোষণা করবে রিয়াল।

এর আগে রিয়ালের কোচ হিসেবে যোগ দিয়ে রেকর্ড তিনটি চ্যাম্পিয়নস লিগ জিতিয়েছিলেন জিদান। তবে জানা যায়, তার প্রিয় শিষ্য ক্রিস্টিয়ানো রোনালদোর জুভেন্টাসে পাড়ি দেওয়ায় খবর জেনেই কোচ থেকে সরে দাঁড়ান ফ্রান্সের হয়ে ১৯৯৮ বিশ্বকাপ জয়ী এই তারকা।

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, ১১ মার্চ, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14