ঢাকা, বুধবার, ৫ আষাঢ় ১৪২৬, ১৯ জুন ২০১৯
bangla news

চিটাগংকে ১৫২ রানের টার্গেট দিল খুলনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১২ ৩:১৯:৪১ পিএম
৩১ বলে ৪টি চারের সাহায্যে ৩৩ রান করেন রিয়াদ-ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজ

৩১ বলে ৪টি চারের সাহায্যে ৩৩ রান করেন রিয়াদ-ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজ

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ১১তম ম্যাচে মুখোমুখি হয় চিটাগং ভাইকিংস ও খুলনা টাইটান্স। যেখানে প্রথমে ব্যাট করা খুলনা নির্ধারিত ২০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ১৫১ রান সংগ্রহ করেছে।

শনিবার (১২ জানুয়ারি) মিরপুর শের ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি দুপুর ১টা ৩০ মিনিটে শুরু হবে। টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন চিটাগং অধিনায়ক মুশফিকুর রহিম।

ব্যাটিংয়ের শুরুটা পল স্টার্লিং ও জুনায়েদ সিদ্দকী ভালো করলেও ধরে রাখতে পারেননি। দলীয় ৩১ রানে স্টার্লিং ব্যক্তিগত ১৮ রানে নাঈম হাসানের বলে বিদায় নেন। ১০ রানের বিরতির পর রবি ফ্রালিনকে কাটা পড়েন জুনায়েদ (২০)।

তবে তৃতীয় উইকেট জুটিতে হাল ধরেন ডেভিড মালান ও মাহমুদউল্লাহ রিয়াদ। এই জুটিতে তারা ৭৭ রান তোলেন। দলীয় সর্বোচ্চ ৪৫ রান করে আবু জায়েদের বলে সিকান্দার রাজাকে ক্যাচ দিয়ে মাঠ ছাড়েন মালান। ৪৩ বলে ৩টি চার ও একটি ছক্কায় নিজের ইনিংস সাজান এই ইংলিশ তারকা। আর ৩১ বলে ৪টি চারের সাহায্যে ৩৩ রান করে সানজামুল ইসলামের বলে ফেরেন রিয়াদ।ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজচিটাগং বোলারদের মধ্যে সানজামুল ৪ ওভারে ৩৭ রানের বিনিময়ে সর্বোচ্চ ২টি উইকেট নেন। এছাড়া একটি করে উইকেট ভাগাভাগি করেন ফ্রাইলিনক, নাঈম, খালেদ আহমেদ ও আবু জায়েদ।

চিটাগং ভাইকিংস ষষ্ঠ আসরে এর আগে ৩টি ম্যাচ খেলেছে। যেখানে ২টি জয়ের বিপরীতে হেরেছে একটিতে। তবে অপরদিকে মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বে খুলনা ৩ ম্যাচ খেলে এখন পর্যন্ত কোনোটিতেই জয় পায়নি।

খুলনা টাইটান্স একাদশ: পল স্টারলিং, জুনায়েদ সিদ্দিকী, মাহমুদউল্লাহ (অধিনায়ক), ডেভিড মালান, নাজমুল হোসেন শান্ত, মাহিদুল ইসলাম অঙ্কন (উইকেটরক্ষক), আরিফুল হক, কার্লোস ব্র্যাথওয়েট, তাইজুল ইসলাম, শরিফুল ইসলাম, জুনায়েদ খান।

চিটাগং ভাইকিংস একাদশ: মোহাম্মদ শাহাজাদ (উইকেটরক্ষক), ক্যামেরন ডেলপোর্ট, মোসাদ্দেক হোসেন, মুশফিকুর রহিম (অধিনায়ক), ইয়াসির আলী, সিকান্দার রাজা, রবি ফ্রালিনক, খালেদ আহমেদ, নাঈম হাসান, সানজামুল ইসলাম, আবু জয়েদ।

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, ১২ জানুয়ারি, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-01-12 15:19:41