ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

টাইগারদের ক্যারিবীয় প্রস্তুতির দ্বিতীয় দিন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৯ ঘণ্টা, জুন ২১, ২০১৮
টাইগারদের ক্যারিবীয় প্রস্তুতির দ্বিতীয় দিন ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: চলতি মাসের প্রথম সপ্তাহে টাইগারদের হেড কোচের দায়িত্ব নেয়ার পর ২০ জুন থেকে কাজ শুরু করেছেন ইংলিশ কোচ স্টিভ রোডস। আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সিরিজকে সামনে রেখে ওই দিন থেকেই আনুষ্ঠানিক অনুশীলন শুরু করেছে লাল সবুজের দল।

প্রথম দিনের এক সেশনের প্রস্তুতিতে ব্যাটিং, বোলিং ও ফিল্ডিংয়ের পাশাপাশি ছিল ফিটনেস অনুশীলনও। শিষ্যদের প্রস্তুতির পুরোটাই এদিন দেখেছেন নতুন হেড কোচ স্টিভ।

কিন্তু কোনো নির্দেশনা দেননি তিনি। ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কমবৃহস্পতিবার (২১জুন) ছিল দুই সেশনের অনুশীলন। সকাল সাড়ে ৮ টা থেকে শুরু হয়ে প্রথম সেশন শেষ হয়েছে লাঞ্চ বিরতিতে। দ্বিতীয় সেশন হয়েছে লাঞ্চ বিরতির পর থেকে বিকেল ৩টা পর্যন্ত।

আগের দিনের ধারাবাহিকতায় এদিনও শুধুই স্কিল অনুশীলন অর্থাৎ ব্যাটিং, বোলিং ও ফিল্ডিংয়ে  টাইগাররা ঘাম ঝড়িয়েছেন। হেড হেড কোচ স্টিভও যথারীতি দুই সেশনেই উপস্থিত ছিলেন। কিন্তু এদিনও তার কাছ থেকে শিষ্যদের বিশেষ কোনো নির্দেশনা মেলেনি। ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কমএত সহজেই অবশ্য ধৈর্য হারাচ্ছেন না টাইগাররা। নাম প্রকাশে অনিচ্ছুক এক সিনিয়র সদস্য জানালেন, 'এখনই হয়তো উনি কোনো টিপস দেবেন না। ওয়েস্ট ইন্ডিজ গিয়ে অনুশীলনে হয়তো পাব। '

স্টিভ বোধ হয় এভাবেই ভেবেছেন। আপাতত শিষ্যদের পরখ করে দেখবেন। কার কোথায় দুর্বলতা, শক্তির জায়গা সেটা বোঝার পর অভিজ্ঞতার ঝুলি থেকে নির্দেশনা বের করে দেবেন।

ক্যারিবীয়দের বিপক্ষে পূর্নাঙ্গ সিরিজকে সামনে রেখে দেশে আয়োজিত তিন দিনের প্রস্তুতি শেষ হবে শুক্রবার।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, ২১ জুন, ২০১৮
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।