ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

রাজধানীজুড়ে ক্রিকেটপ্রেমীদের উল্লাস

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১১ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৮
রাজধানীজুড়ে ক্রিকেটপ্রেমীদের উল্লাস বাংলাদেশ ক্রিকেট দল (ফাইল ফটো)

ঢাকা: কলম্বোয় নিদাহাস ত্রিদেশীয় টি-২০ সিরিজের ফাইনালে বাংলাদেশ দলের বিজয়ে রাজধানীর বিভিন্নস্থানে ক্রিকেটপ্রেমীদের উল্লাস করতে দেখা গেছে। জেতার জন্য দুই বলে ছয় রানের লক্ষ্যে প্রথম বলেই মাহমুদউল্লাহ রিয়াদের ছক্কা হাকানোর পর উল্লাসে মাতে ক্রিকেটপ্রেমীরা।

বাংলানউজটোয়েন্টিফোর.কমের রিপোর্টি বিভাগের কর্মীরা রাজধানীর বিভিন্নস্থান থেকে জানিয়েছেন ক্রিকেটপ্রেমীদের সেই উত্তেজনা।

রাজধানীর হাতিরপুল এলাকায় উল্লাসে বিজয় মিছিল বের করে সাধারণ মানুষ।

আনন্দ আর উত্তেজনায় আতস বাজি ফুটিয়ে উল্লাস করেন তারা।

মিরপুরের রূপনগর এলাকায় খেলা শেষ হওয়ার সঙ্গে সঙ্গে একদল ছেলে রাস্তায় নেমে বিজয় উল্লাস শুরু হয়। এসময় অনেককে মুশফিককে অনুসরণ করে নাগিন ড্যান্স দিতে দেখা গেছে।

মিরপুর ১০ নম্বর এলাকায় উল্লাস করছেন ক্রিকেটপ্রেমীরা। তরুণরা বিচ্ছিন্নভাবে অলিগলিতে উল্লাস প্রকাশ করছে। বাংলাদেশ জেতার সঙ্গে বাসাবাড়িতে করতালি দিয়ে উল্লাস করতে শোনা গেছে।

ফার্মগেট এলাকায় চায়ের দোকান দর্শকের উপচেপড়া ভিড় ছিলো। জয়ের সঙ্গে সঙ্গে উল্লাসে ফেটে পড়ে চারপাশ। সবার মুখে সাহসী উচ্চারণ সাবাশ বাংলাদেশ সাবাশ।

রাজধানীর পশ্চিম রাজা বাজারের বাসিন্দারা। মাহমুদুল্লাহ ওভারের পঞ্চম বলে ছক্কা মারার সঙ্গে সঙ্গে মিছিল নিয়ে বের ক্রিকেটপ্রেমীরা।

মিরপুর ১৪ নম্বর ইব্রাহিমপুর এলাকায় তরুণরা বিচ্ছিন্নভাবে অলিগলিতে উল্লাস প্রকাশ করছেন। বাংলাদেশ জেতার সঙ্গে সঙ্গে বাসা বাড়িতে করতালি দিয়ে উল্লাস করতে শোনা শোনা গেছে। গলির ভিতর সাউন্ড বক্সে বিজয়ের গান বাজিয়ে আনন্দ করছে।

ক্রিকেট দলের অনবদ্য জয়ে বিজয় উল্লাসে মেতেছেন সবাই। বিজয়ের সঙ্গে সঙ্গে শ্যামলী এলাকায় মিছিল নিয়ে রাস্তায় নেমে এসেছে তরুনরা। বাড়ির ছাদে ছাদে চিৎকার করে উল্লাস প্রকাশ করতে দেখা গেছে।

বাংলাদেশ সময়: ০০০৩ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৮
এসই/পিএম/এএম/এমআইএইচ/এমএ/জিএম/এসআই/এইচএমএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।