ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সিরিজ বাঁচানোর মিশনে সিলেটে টাইগাররা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৮
সিরিজ বাঁচানোর মিশনে সিলেটে টাইগাররা ছবি: সংগৃহীত

প্রথম ম্যাচে রেকর্ড সংগ্রহ গড়েও বোলারদের ব্যর্থতার সেই অর্জন জয়ে রূপ নেয়নি। সামনে সিরিজ বাঁচানোর চ্যালেঞ্জ। সেই লক্ষ্যে দ্বিতীয় ও শেষ টি-২০ মিশনে সিলেটে অবস্থান করছে টিম বাংলাদেশ।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) দুপুর ১২টার ফ্লাইটে চা-বাগানের শহর সিলেটগামী বিমানে চাপে দু’দল।  ইতোমধ্যেই সিরিজ নির্ধারণী ম্যাচের জন্য অপরিবর্তি স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

 নতুনদের নিয়েই সিরিজ বাঁচানোর লড়াই

দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ নির্ধারণী লড়াই মাঠে গড়াবে রোববার (১৮ ফেব্রুয়ারি)। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে দিবারাত্রির হাইভোল্টেজ ম্যাচটি শুরু বাংলাদেশ সময় বিকেল ৫টায়।

এই ম্যাচ দিয়ে ব্যস্ত সূচির সমাপ্তি ঘটবে। ত্রিদেশীয় ওয়ানডে ফাইনাল ও টেস্ট সিরিজের শিরোপা হাতছাড়ার পর শেষটা ভালো করতে মরিয়া টাইগাররা।

মিরপুরে অনুষ্ঠিত প্রথম ম্যাচটিতে (১৫ ফেব্রুয়ারি) নিজেদের টি-২০ ইতিহাসে রেকর্ড সর্বোচ্চ স্কোরের পর বাজে বোলিংয়ের খেসারত দিতে হয়েছে। ১৯৪ রানের টার্গেট রেকর্ড গড়ে ২০ বল ও ৬ উইকেট হাতে রেখে টপকে যায় লঙ্কানরা। এই ফরমেটে তারা এতো রান তাড়া করে আগে কখনোই জেতেনি।

মান রক্ষার ম্যাচে জয় ভিন্ন কিছুই ভাবছে না মাহমুদউল্লার দল। ত্রিদেশীয় ওয়ানডে সিরিজ শুরু হয়েছিল আত্মবিশ্বাসী জয় দিয়ে। না পাওয়ার আক্ষেপ ঘোঁচাতে শেষটাতেও থাকুক জয়ের হাসি স্বাগতিক শিবিরে…

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, ১৬ ফেব্রুয়ারি, ২০১৮
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।