ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বৃষ্টিতে ঢাকা-চিটাগং ম্যাচও পরিত্যক্ত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২০ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৭
বৃষ্টিতে ঢাকা-চিটাগং ম্যাচও পরিত্যক্ত ছবি:শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বৃষ্টির কারণে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে বিপিএলের প্রথম ম্যাচের মতো দ্বিতীয় ম্যাচেও একটি বল মাঠে গড়ায়নি। শেষ পর্যন্ত বুধবারের (১৫ নভেম্বর) দ্বিতীয় ম্যাচটিকেও পরিত্যক্ত ঘোষণা করা হয়। পয়েন্ট ভাগাভাগি করেই সন্তুষ্ট থাকতে হলো ঢাকা ডায়নামাইটস ও চিটাগং ভাইকিংসকে।

মেঘাচ্ছন্ন আবহাওয়া, হালকা গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, লাইভ সম্প্রচারে আলোকস্বল্পতা সব মিলিয়ে খেলা শুরু হতে বিলম্ব হয়। বৃষ্টি বাগড়ায় ঢাকা-চিটাগং সন্ধ্যা ৬টার ম্যাচটি আর আলোর মুখ দেখেনি।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) বিপিএলের কোনো ম্যাচ নেই। পরদিন দুপুর ২টায় রাজশাহী কিংসকে মোকাবিলা করবে নাসির-সাব্বিরের সিলেট। সন্ধ্যা ৭টায় চিটাগংয়ের বিপক্ষে মাঠে নামবে খুলনা।

পরিত্যক্ত ম্যাচে ১ পয়েন্ট নিয়ে শীর্ষে ঢাকা ডায়নামাইটস। পাঁচ ম্যাচে তিন জয়, এক হার ও অমিমাংসীত ম্যাচ সহ ৭ পয়েন্ট সাকিবদের। ৬ ম্যাচে (৩ জয়, ২ হার) সিলেটও ৭ পয়েন্ট পেয়েছে, তবে তারা দ্বিতীয়। চার ম্যাচে তিন জয় ও একটি হারে ৬ পয়েন্ট নিয়ে তৃতীয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স। পাঁচ ম্যাচে খুলনা টাইটান্সের সংগ্রহ ৫। অবস্থান চতুর্থ। চিটাগং ভাইকিংস পাঁচ ম্যাচে তিন পয়েন্ট নিয়ে পঞ্চম।

তলানির দুই দল রংপুর রাইডার্স ও রাজশাহী কিংসের অর্জন এক ম্যাচ জিতে ২ পয়েন্ট। মাশরাফির রংপুর অবশ্য সবচেয়ে কম তিন ম্যাচ খেলেছে।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, ১৫ নভেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।