ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

জুভিদের দিকে ফের হাত বাড়িয়েছে ম্যানইউ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৭
জুভিদের দিকে ফের হাত বাড়িয়েছে ম্যানইউ ছবি: সংগৃহীত

দুর্দান্ত ফর্মে থাকা জুভেন্টাসের তরুণ তারকা পাওলো দিবালাকে নিয়ে আবারো দলবদলের বাজার সরগরম হতে যাচ্ছে। আর্জেন্টাইন এই তারকাকে দলে টানতে টাকার বস্তা নিয়ে মাঠে নামতে যাচ্ছে ইংলিশ প্রিমিয়ার লিগের জায়ান্ট দল ম্যানচেস্টার ইউনাইটেড।

এক বছর আগে জুভেন্টাস থেকেই সে সময়কার বিশ্ব রেকর্ড ১০৫ মিলিয়ন ইউরোতে ফরাসি মিডফিল্ডার পল পগবাকে দলে ভেড়ায় ম্যানইউ। আবারও সেই জুভেন্টাসের দিকে হাত বাড়িয়েছেন ইউনাইটেডের পর্তুগিজ কোচ হোসে মরিনহো।

এদিকে, কিছুদিন আগেই দিবালার সাথে নতুন চুক্তি করেছে জুভেন্টাস। সেই চুক্তিতে রাখা হয়নি কোনো রিলিজ ক্লজ।

গত মৌসুমে থেকেই আলোচিত ছিলেন দিবালা। জুভেন্টাসের এই আর্জেন্টাইন তরুণ ফরোয়ার্ডকে পেতে বার্সেলোনাও কম চেষ্ট করেনি। অঢেল টাকার লোভেও দিবালাকে ছাড়েনি জুভিরা। বার্সা এখনও দিবালার দিক থেকে মনোযোগ তুলে নেয়নি। শুধু বার্সা কেন, গোপনে গোপনে কাজ করে যাচ্ছে আর্সেনাল-চেলসির মতো জায়ান্টরা। এবার, তাদের সাথে পাল্লা দিতে মাঠে নামতে যাচ্ছে ম্যানইউ।

ফুটবলের জনপ্রিয় ওয়েবসাইট গোল ডটকমের খবর, ২৩ বছর বয়সী এই আর্জেন্টাইনের জন্য ১৫৫ মিলিয়ন পাউন্ড বা ১৭৫ মিলিয়ন ইউরোর প্রস্তাব তৈরি করছে ইউনাইটেড। এখন নাকি শুধু আনুষ্ঠানিকভাবে প্রস্তাব পাঠানোর অপেক্ষা!

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, ২৪ সেপ্টেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।