ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

নিজেদের দিনে বাংলাদেশ ভয়ঙ্কর দল: এলগার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৭
নিজেদের দিনে বাংলাদেশ ভয়ঙ্কর দল: এলগার ছবি: সংগৃহীত

বাংলাদেশের বিপক্ষে আসন্ন সিরিজকে সামনে রেখে দক্ষিণ আফ্রিকার ওপেনার ডিন এলগার চুটিয়ে অনুশীলন করছেন। প্রোটিয়া এই ওপেনারের মতে, আসন্ন সিরিজটি কঠিন হবে। তার ভাবনা, নিজেদের দিনে বাংলাদেশ যে কোনো মুহূর্তে বিপদজনক দলে পরিণত হতে পারে।

টাইগারদের মুখোমুখি হওয়ার আগে এলগার জানান, ‘বাংলাদেশের মুখোমুখি হওয়ার আগে মাত্র একটি চার দিনের ম্যাচ খেলব। কার বিপক্ষে খেলছি এটা গুরুত্বপূর্ণ নয়, কারণ ভালো করার জন্য সব ধরনের প্রস্তুতি-ই থাকতে হয়।

নিজেদের দিনে বাংলাদেশ কিন্তু বিপদজনক দল হয়ে উঠতে পারে। ’

ইংল্যান্ডের মাটিতে সর্বশেষ টেস্ট সিরিজে প্রোটিয়াদের একমাত্র ব্যাটসম্যান হিসেবে সেঞ্চুরি করেছিলেন এলগার। সাদা পোশাকে টাইগারদের বিপক্ষে খেলেছেন দুটি ম্যাচ। দুই বছর আগে চট্টগ্রাম টেস্টে প্রথম ইনিংসে ৪৭ ও দ্বিতীয় ইনিংসে ২৮ রানে অপরাজিত ছিলেন তিনি।

ঢাকায় পরের টেস্টে বৃষ্টির কারণে ব্যাটিংয়ে নামার সুযোগ পাননি এলগার।

দক্ষিণ আফ্রিকা পচেফস্ট্রুমে সিরিজের প্রথম টেস্টে আগামী ২৮ শে সেপ্টেম্বর বাংলাদেশের বিপক্ষে মাঠে নামবে। ৬ অক্টেবর ব্লুমফন্টেইনে দ্বিতীয় টেস্ট শুরু হবে। টেস্ট সিরিজ শেষ হলেই তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে। এরপর খেলবে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, ১৬ সেপ্টেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।