ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

খেলা

শীর্ষে জিয়া, ফাহাদ, রানী হামিদরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩২ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৭
শীর্ষে জিয়া, ফাহাদ, রানী হামিদরা ছবি: সংগৃহীত

বাংলাদেশ দাবা ফেডারেশনের আয়োজনে এবং সাইফ পাওয়ারটেক লিঃ এর পৃষ্ঠপোষকতায় ‘সাইফ পাওয়ারটেক আন্তর্জাতিক রেটিং দাবা প্রতিযোগিতা-২০১৭’ ক্যাটাগরি ‘এ’ দ্বিতীয় রাউন্ডের খেলা শেষ হয়েছে।

দ্বিতীয় রাউন্ড শেষে তিন গ্র্যান্ড মাস্টার জিয়াউর রহমান, মোল্লা আব্দুল্লাহ আল রাকিব ও এনামুল হোসেন রাজীব, আন্তর্জাতিক মাস্টার মোহাম্মদ মিনহাজ উদ্দিন ও ফিদে মাস্টার মোহাম্মদ ফাহাদ রহমান পূর্ণ দুই পয়েন্ট করে নিয়ে মিলিতভাবে পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছেন।

অপরদিকে ‘বি’ গ্রুপের দ্বিতীয় রাউন্ডের খেলা শেষে আন্তর্জাতিক মহিলা রানী হামিদ ও মহিলা ফিদে মাস্টার শারমীন সুলতানা শিরিনসহ ৫৬জন খেলোয়াড় পূর্ণ দুই পয়েন্ট করে নিয়ে মিলিতভাবে পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছেন।

রোববার (১৬ জুলাই) অনুষ্ঠিত ‘এ’ গ্রুপের দ্বিতীয় রাউন্ডের খেলায় জিয়া মাসুম হোসেনকে, রাকিব নাইম হককে,রাজীব আবজিদ রহমানকে, মিনহাজ মোহাম্মদ সাগরকে, ফাহাদ অনত চৌধুরীকে ও ফিদে মাস্টার মোহাম্মদ তৈয়বুর রহমান ভারতের শুভ্রদিপ্ত দাসকে পরাজিত করেন। নয়ন কুমার মোহন্ত আন্তর্জাতিক মাস্টার আবু সুফিয়ান শাকিলের সাথে ও মোহাম্মদ শামীম এস, এম সম্রণের সাথে ড্র করেন।

‘বি’ গ্রুপের খেলায় রানী হামিদ নাসিম আল ইসলামকে ও শিরিন রেজাউল করীমকে পরাজিত করেন।

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, ১৬ জুলাই ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।