ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

ফুটবল

আর্সেনাল ছেড়ে সিটিতে সানচেজ!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৯ ঘণ্টা, জুন ১১, ২০১৭
আর্সেনাল ছেড়ে সিটিতে সানচেজ! আর্সেনাল ছেড়ে সিটিতে সানচেজ!-ছবি:সংগৃহীত

স্প্যানিশ কোচ পেপ গার্দিওলার কোচিংয়েই পুনর্জন্ম হয়েছিল অ্যালেক্সিস সানচেজের। চিলি স্ট্রাইকারকে রিভারপ্লেট থেকে বার্সেলোনায় নিয়ে এসেছিলেন তিনি। পরের বছরেই অবশ্য বার্সা ছেড়ে বায়ার্ন মিউনিখে চলে যান গার্দিওলা।

সানচেজ আবার ২০১৪’তে যোগ দেন আর্সেনালে। পাঁচ বছর পর ফের বিশ্ব ফুটবলে উজ্জ্বল হয়ে উঠলো পেপ-সানচেজ জুটি দেখার সম্ভাবনা।

আর্সেনাল ম্যানেজার আর্সেন ওয়েঙ্গারার সঙ্গে মৌসুমের মাঝপথেই সংঘাতে জড়িয়ে পড়েছিলেন সানচেজ। তখন থেকেই তার ক্লাব ছাড়া নিয়ে জল্পনা শুরু হয়ে গিয়েছিল। যদিও ইংলিশ প্রিমিয়ার লিগ চলাকালীন ওয়েঙ্গার দাবি করেছিলেন, আর্সেনালেই থাকছেন চিলি স্ট্রাইকার।  

নতুন চুক্তিও করা হবে সানচেজের সঙ্গে। কিন্তু মৌসুম শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই ছবিটা বদলে গেছে। আগামী মৌসুমে তাকে পাওয়ার জন্য ম্যানচেস্টার সিটির সঙ্গে দৌড়াচ্ছে বায়ার্ন মিউনিখ ও চেলসি। কিন্তু সানচেজ পুরনো গুরুর কোচিংয়েই খেলার সিদ্ধান্ত নিয়েছেন বলে দাবি ব্রিটিশ সংবাদ মাধ্যমের।

সদ্য সমাপ্ত মৌসুমে ইপিএলে সর্বোচ্চ গোলদাতা ছিলেন সানচেজ। চেলসিকে হারিয়ে এফএ কাপ জয়ের অন্যতম নায়ক ছিলেন তিনি। তার বিতর্কিত গোলেই এগিয়ে গিয়েছিল আর্সেনাল। তিন বছরে আর্সেনালের হয়ে ৭২টি গোল করেছেন তিনি।

বাংলাদেশ সময়: ১২৪৭ ঘণ্টা, ১১ জুন, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।