ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

খুলনা টাইটান্সের কোচ জয়াবর্ধনে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩০ ঘণ্টা, মে ২৬, ২০১৭
খুলনা টাইটান্সের কোচ জয়াবর্ধনে জয়াবর্ধনে-ছবি:সংগৃহীত

চলতি বছরের নভেম্বরে আবারো বসতে যাচ্ছে বাংলাদেশের ঘরোয়া টি-টোয়েন্টির সবচেয়ে বড় আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। বিপিএলের সফলতম ৪টি আসর শেষ হওয়ার পর এবার অনুষ্ঠিত হবে পঞ্চম আসর। এবারের আসরে বাড়ছে দলের সংখ্যাও, নতুন করে সংযুক্ত হচ্ছে সিলেট।

বাড়তে পারে বিপিএলের ভেন্যুর সংখ্যাও। ঢাকা ও চট্টগ্রামের পর সিলেট হয়তো তৃতীয় ভেন্যু হিসেবে নাম লেখাবে।

 

এদিকে গত আসর দিয়ে আবারো বিপিএলে ফিরেছিল খুলনা। আর আগামী দুই আসরের জন্য দলের প্রধান কোচ হিসেবে নিয়োগ দিয়েছে শ্রীলঙ্কান গ্রেট মাহেলা জয়াবর্ধনেকে।

শুক্রবার এমনটি নিশ্চিত করেন খুলনা টাইটান্সের ব্যবস্থাপনা পরিচালক কাজী এনাম আহমেদ। তিনি জানান, মাহেলার উপস্থিতি দলের ক্রিকেটারদের অনেক সহয়তা করবে।
এ প্রসঙ্গে এনাম বলেন, ‘আগামী দুই আসরের জন্য মাহেলা জয়াবর্ধনকে প্রধান কোচ হিসেবে পেয়ে আমারা উচ্ছ্বাসিত। শ্রীলঙ্কার হয়ে অনেক টুর্নামেন্ট জয়ের রেকর্ড রয়েছে তার। আমি নিশ্চিত করে বলতে পারি তার উপস্থিতিতে আমাদের ক্রিকেটাররা অনেক কিছুই শিখতে পারবে। ’

বিপিএলের গত আসরে খুলনা টাইটান্সের প্রধান কোচের দায়িত্ব পালন করেছেন স্টুয়ার্ট ল। তবে বর্তমানে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের প্রধান কোচের দায়িত্ব পাওয়াতে বিপিএলের আসন্ন আসরে তার বদলি মাহেলাকে নিয়োগ দিয়েছে খুলনা টাইটান্স।

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, ২৬ মে, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।