ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

খেলা

ঢাকা বিভাগীয় মহিলা ক্রীড়া উৎসব সমাপ্ত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, মে ২০, ২০১৭
ঢাকা বিভাগীয় মহিলা ক্রীড়া উৎসব সমাপ্ত ছবি: সংগৃহীত

ঢাকা বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত ‘ওয়ালটন ঢাকা বিভাগীয় মহিলা ক্রীড়া উৎসব-২০১৭’শনিবার (২০ মে) শেষ হয়েছে। ধানমন্ডির সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে মাঠে দুইদিন ব্যাপি এই প্রতিযোগিতায় অ্যাথলেটিকস, ভলিবল, হ্যান্ডবল ও কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

অ্যাথলেটিকস প্রতিযোগিতায় ব্যক্তিগতভাবে চ্যাম্পিয়ন হন মাদারীপুর জেলার জাকিয়া এবং রানারআপ হন ঢাকা জেলার মাহমুদা। দলগতভাবে চ্যাম্পিয়ন হয় ঢাকা জেলা এবং রানার্স আপ হয় মাদারীপুর জেলা।

এদিকে ভলিবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় রাজবাড়ী জেলা এবং রানার্স আপ হয় কিশোরগঞ্জ জেলা। ভলিবলে সেরা খেলোয়াড় নির্বাচিত হন ঢাকা জেলা হাবিবা আক্তার রূপা।

হ্যান্ডবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় ফরিদপুর জেলা এবং রানার্স আপ হয় কিশোরগঞ্জ জেলা। হ্যান্ডবলে সেরা খেলোয়াড় নির্বাচিত হন ফরিদপুর জেলার কবিতা রাণী। কাবাডি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় কিশোরগঞ্জ জেলা এবং রানার্স আপ হয় গাজীপুর জেলা। কাবাডি খেলায় সেরা খেলোয়াড় নির্বাচিত হন গাজীপুর জেলার ফারজানা হাবীব।

অ্যাথলেটিকস, কাবাডি, হ্যান্ডবল ও ভলিবল প্রতিযোগিতার বিজয়ীদের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়।

বিকেলে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন মিসেস কুলসুম পারভীন, সহকারী পরিচালক, ওয়ালটন প্লাজা সেলস এন্ড ডেভোলাপমেন্ট। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা কামরুন নাহার হিরু ও ঢাকা বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ।

উল্লেখ্য, ওয়ালটন ঢাকা বিভাগীয় মহিলা ক্রীড়া উৎসবে ঢাকা বিভাগের ১৩টি জেলা থেকে ৪টি জোনে ভাগ হয়ে মোট ১৮৬ জন খেলোয়াড় অংশগ্রহণ করে। প্রতিযোগিতার প্রথম দিনে অ্যাথলেটিকস ও ভলিবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। শনিবার দ্বিতীয় ও চূড়ান্ত দিনে হ্যান্ডবল ও কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, ২০ মে ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।