ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

খেলা

৮০০ প্রতিযোগী নিয়ে তায়কোয়ানডো টুর্নামেন্ট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৯ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৭
৮০০ প্রতিযোগী নিয়ে তায়কোয়ানডো টুর্নামেন্ট ছবি: সংগৃহীত

বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশনের ব্যবস্থাপনায় ও ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় মঙ্গলবার (২৫ এপ্রিল) থেকে শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন জাতীয় স্কুল-কলেজ তায়কোয়ানডো প্রতিযোগিতা-২০১৭’। জাতীয় ক্রীড়া পরিষদের জিমনেসিয়ামে তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতা ২৭ এপ্রিল শেষ হবে।

এ বিষয়ে বিস্তারিত জানানোর জন্য রোববার (২৩ এপ্রিল) জাতীয় ক্রীড়া পরিষদের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (হেড অব স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশনের সভাপতি কাজী মোর্শেদ হোসেন কামাল ও সাধারণ সম্পাদক মাহমুদুল ইসলাম রানাসহ অন্যান্যরা।

সংবাদ সম্মেলনে জানানো হয় পুরুষ ও মহিলা বিভাগে মোট ২০টি ওজন শ্রেণিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। মহিলা ও পুরুষ বিভাগের ওজন শ্রেণিগুলো হলো ৩৩ কেজি, ৩৫ কেজি, ৪০ কেজি, ৪৫ কেজি, ৫০ কেজি, ৫৫ কেজি, ৬০ কেজি, ৬৫ কেজি, ৭০ কেজি ও ৭০+ কেজি। প্রতিযোগিতার মোট ৮০০ জন প্রতিযোগী অংশ নেবে। তার মধ্যে পুরুষ খেলোয়াড় ৩৫০ জন। আর নারী খেলোয়াড় ৪৫০ জন।  

যেসব জেলার স্কুল ও কলেজ এই প্রতিযোগিতায় অংশ নেবে সেগুলো হলে ঢাকা, বান্দরবন, সিলেট, গাজীপুর, কক্সবাজার, কুমিল্লা, খাগড়াছড়ি, চট্টগ্রাম, ব্রাক্ষ্মণবাড়িয়া, সিরাজগঞ্জ, রাজশাহী, নাটোর, বগুড়া, নরসিংদী ও নারায়ণগঞ্জ জেলার স্কুল ও কলেজ।

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, ২৩ এপ্রিল ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।