ঢাকা, শুক্রবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০২ ডিসেম্বর ২০২২, ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

খেলা

শেষ হলো দ্বিতীয় ইউএস-বাংলা নিউ ইয়ার কাপ গলফ টুর্নামেন্ট

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪০ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৬
শেষ হলো দ্বিতীয় ইউএস-বাংলা নিউ ইয়ার কাপ গলফ টুর্নামেন্ট গলফ টুর্নামেন্ট/ ফাইল ফটো

ঢাকা: আর্মি গলফ ক্লাবে শেষ হলো তিনদিনব্যাপী ইউএস-বাংলা এয়ারলাইন্স নিউ ইয়ার কাপ গলফ টুর্নামেন্ট-২০১৭। এটি দেশের অন্যতম বেসরকারি এয়ারলাইন্স ইউএস-বাংলার স্পন্সরশিপে দ্বিতীয় আয়োজন।

টুর্নামেন্টটি ২২-২৪ ডিসেম্বর-২০১৬ আর্মি গলফ ক্লাব, ঢাকায় অনুষ্ঠিত হয়। দেশের প্রায় সাত শতাধিক গলফার এতে অংশ নেন।

ডিসেম্বরের ২৪ তারিখ আর্মি গলফ ক্লাবের প্রেসিডেন্ট মেজর জেনারেল হামিদুর রহমান ও ইউএস বাংলা এয়ারলাইন্সের নির্বাহী পরিচালক এয়ার কমোডর (অব.) এম জি তৌহিদ আনুষ্ঠানিকভাবে টুর্নামেন্টের উদ্বোধন করেন।

শনিবার (৩১ ডিসেম্বর) গলফ গার্ডেন, আর্মি গলফ ক্লাব, ঢাকায় লেফটেন্যান্ট জেনারেল সাব্বির আহমেদ, চিফ অব জেনারেল স্টাফ, বাংলাদেশ সেনাবাহিনী টুর্নামেন্টের পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এছাড়া ইউএস-বাংলা এয়ারলাইন্সের নির্বাহী পরিচালক এয়ার কমোডর (অব.) এম জি তৌহিদ উপস্থিত থেকে বিজয়ী গলফারদের মধ্যে পুরস্কার তুলে দেন।   পুরস্কার বিতরণী অনুষ্ঠানে র‌্যাফেল ড্র-এর জন্য পুরস্কার হিসাবে ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা, ঢাকা-মাস্কাট-ঢাকা, ঢাকা-কাঠমান্ডু-ঢাকা, ঢাকা-কলকাতা-ঢাকা ও অভ্যন্তরীণ রুটের বিভিন্ন গন্তব্যে ভ্রমণের জন্য কাপল টিকেট দেয় ইউএস-বাংলা এয়ারলাইন্স।

পুরস্কার বিতরণী পর্ব শেষে উপস্থিত দর্শক কেক কেটে নতুন বছর ২০১৭-কে বরণ করে নেন।

অনুষ্ঠানে বাংলাদেশ সশস্ত্র বাহিনীর বর্তমান ও সাবেক কর্মকর্তা, আর্মি গলফ ক্লাবের সদস্য, বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তা, ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম সেক্টরের প্রতিনিধি ও ইউএস-বাংলা এয়ারলাইন্সের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৬
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa