ঢাকা, শুক্রবার, ১০ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৬ সফর ১৪৪২

খেলা

চ্যাম্পিয়ন হয়ে প্রিমিয়ার লিগে উত্তর বারিধারা

সিনিয়র করেসপনডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, জানুয়ারী ২৭, ২০১৬
চ্যাম্পিয়ন হয়ে প্রিমিয়ার লিগে উত্তর বারিধারা

ঢাকা: মিনিস্টার ফ্রিজ বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ ফুটবলে চ্যাম্পিয়ন হয়েছে উত্তর বারিধারা  ক্লাব। অগ্রণী ব্যাংককে ২-১ গোলে হারিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে তারা খেলার যোগ্যতা ‍অর্জন করে।

উত্তর বারিধারার হয়ে গোল দু’টো করেছেন আলমগীর ও রাসেল আর অগ্রণী ব্যাংকের হয়ে একমাত্র গোলটি জালে জড়িয়েছেন রাসেল।
 
বুধবার (২৭ জানুয়ারি) বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে প্রথমার্ধের খেলায় গোলের দখো পায়নি কোন দলই।
 
তবে প্রথমার্ধে গোলশূণ্য থাকা দল দু’টো দ্বিতীয়ার্ধে আক্রমণ ভাগকে শান দিয়ে ঝাঁপিয়ে পড়লে ৬৩ মিনিটে আলমগীরের গোলে ১-০ তে এগিয়ে যায় উত্তর বারিধারা। এর ঠিক পাঁচ মিনিট পর আবার দারুণ এক আক্রমণ রচনা করে ব্যবধান দ্বিগুণ করেন রাসেল ।
 
পিছিয়ে পড়ে থেমে ছিলনা অগ্রণী ব্যাংকও। বারিধারার রাসেল যখন অগ্রণী জালে বল জড়িয়ে ২-০ তে এগিয়ে যাওয়ার আনন্দে ভাসছেন ঠিক তার কয়েক সেকেন্ডের মধ্যেই কাউন্টার ‍অ্যাটাকে গিয়ে তাদের জালে বল জড়িয়ে ব্যবধান ২-১ এ কমিয়ে নিয়ে আনেন অগ্রণী ব্যাংকের রাসেল।
 
এরপর বারিধারা চেস্টা করেছে আরও এগিয়ে যেতে আর অগ্রণী ব্যাংক চেয়েছে সমতায় ফিরতে। কিন্তু দুই দলের রক্ষনের কারণে শেষ পর্যন্ত সেই আশা কোন দলেরই পূরণ না হওয়ায় খেলার নির্ধারিত সময় শেষে জয়ের আনন্দে ভেসে মাঠ ছাড়ে উত্তর বারিধারা। ‍
 
বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, ২৭ জানুয়ারি, ২০১৬
এইচএল/এমএমএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa