bangla news

টাইমস অব ইন্ডিয়ার ক্ষমা প্রার্থনাকে স্বাগত জানাল আইসিসি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৩-২৫ ১১:১৭:১৫ এএম

অস্ট্রেলিয়া ও জিম্বাবুয়ের মধ্যকার খেলাটিতে ম্যাচ ফিক্সিংয়ের ভুল খবর প্রকাশের দায়দায়িত্ব স্বীকার করে ক্ষমা চেয়েছে ভারতের শীর্ষস্থানীয় ইংরেজী দৈনিক টাইমস অব ইন্ডিয়া। পত্রিকাটির এই ক্ষমা প্রার্থনাকে স্বাগত জানিয়েছে ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা।

ঢাকা: অস্ট্রেলিয়া ও জিম্বাবুয়ের মধ্যকার খেলাটিতে ম্যাচ ফিক্সিংয়ের ভুল খবর প্রকাশের দায়দায়িত্ব স্বীকার করে ক্ষমা চেয়েছে ভারতের শীর্ষস্থানীয় ইংরেজী দৈনিক টাইমস অব ইন্ডিয়া। পত্রিকাটির এই ক্ষমা প্রার্থনাকে স্বাগত জানিয়েছে ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা।

শুক্রবার দৈনিকটির প্রথম পাতায় মনগড়া ও ভুল সংবাদ প্রকাশের জন্য ক্ষমা চাওয়া হয়। পত্রিকাটি বলেছে গত ২২ মার্চ অস্ট্রেলিয়া ও জিম্বাবুয়ের ম্যাচটি পাতানোর অভিযোগ করে পত্রিকার ওয়েবসাইটে সংবাদ প্রকাশ করা হয়েছিলো। এজন্য অস্ট্রেলিয়া দল, ক্রিকেট অস্ট্রেলিয়া ও আইসিসি যে অস্বস্তিকর অবস্থায় পড়েছে তার জন্য আমরা ক্ষমা প্রার্থনা করছি। আমরা স্বীকার করছি ম্যাচটি পাতানো প্রসঙ্গে  আইসিসির কোনো পর্যায় থেকেই কিছু নিশ্চিত বা ধারণা করা হয়নি। আমরা তাৎক্ষনিক সংবাদটি প্রত্যাহার করেছি।

এ প্রসঙ্গে আইসিসি প্রধান হারুন লরগাত বলেন,“সংবাদটি শুধু মনগড়াই ছিলো তাই নয়। এটি ক্রিকেটের ইমেজেরও ক্ষতি করেছে। আমি সন্তুষ্ট হয়েছি যে যত দ্রুত সম্ভব টাইমস অব ইন্ডিয়া দায়িত্বশীল পদক্ষেপ নিয়েছে ও সঠিক বিষয়টি পরিস্কার করেছে।

বাংলাদেশ সময়: ২২০১ ঘণ্টা, মার্চ ২৫, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2011-03-25 11:17:15