ঢাকা, শুক্রবার, ১০ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৬ সফর ১৪৪২

ক্রিকেট

ইংলিশদের বিপক্ষে স্কটিশদের ওয়ানডে দল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, মে ৩, ২০১৪
ইংলিশদের বিপক্ষে স্কটিশদের ওয়ানডে দল

ঢাকা: আগামী শুক্রবার অ্যাবারডিনে একমাত্র ওয়ানডে ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে মুখোমুখি হবে স্কটল্যান্ড। ম্যাচটির জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করেছে তারা।



২০১০ সালের পর প্রথমবারের মতো দুই প্রতিবেশী ক্রিকেটীয় লড়াইয়ে নামছে। দলটির নেতৃত্ব দেবেন কাইল কোয়েত্জার। গত বছর পাকিস্তানের বিপক্ষে শেষবারের মতো খেলা সমারসেটের জোশ ডেভি আবারো দলে ডাক পেয়েছেন। হ্যামস্ট্রিং চোটে বাদ পড়া রিচি বেরিংটনের স্থলাভিষিক্ত হচ্ছেন তিনি।

দারুন কিছু পারফরমেন্সের কারণে দলে ভিড়েছেন পেস বোলার আলাসদাইর ইভান্স। তার সঙ্গে দলে থাকবেন মাইকেল লিস্ক ও ম্যাথিউ ক্রস। বিভিন্ন সময় অভিযোগ থাকা সত্ত্বেও দলে অন্তর্ভুক্ত হয়েছেন প্রিস্টন মমসেন।

আগামী জুলাইয়ে গ্র্যান্ট ব্রাডবার্ন তার আনুষ্ঠানিক দায়িত্ব নিবেন কোচিংয়ে। এর আগে এই ম্যাচে কোচ হিসেবে থাকছেন দলের সহকারী কোচ হতে যাওয়া ক্রেইগ রাইট।

স্কটল্যান্ড দল: কাইল কোয়েত্জার (অধিনায়ক), ফ্রেডি কোলম্যান, ম্যাথিউ ক্রস, জোশ ডেভি, আলাসদাইর ইভান, মাজিদ হক, মাইকেল লিস্ক, ম্যাট ম্যাচান, ম্যাকলিওড, প্রিস্টন মমসেন, সাফিয়ান শরিফ, রব টেইলর এবং ইয়ান ওয়ারদল।

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘন্টা, ৩ মে ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa