ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

খেলা

জাতির কাছে ক্ষমা চাইলেন আশরাফুল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩২ ঘণ্টা, জুন ৪, ২০১৩
জাতির কাছে ক্ষমা চাইলেন আশরাফুল

ঢাকা: নিজের কৃতকর্মের জন্য জাতির কাছে ক্ষমা প্রার্থনা করলেন স্পট ফিক্সিংয়ে অভিযুক্ত জাতীয় দলের ক্রিকেটার আশরাফুল। মঙ্গলবার বিকেলে রাজধানীর বনশ্রীস্থ নিজের বাসায় সাংবাদিকদের কাছে বিসিবির নিষেধাজ্ঞার প্রেক্ষিতে নিজের প্রতিক্রিয়া জানাতে গিয়ে এ ক্ষমা প্রার্থনা করেন আশরাফুল।



তিনি বলেন, “১২ বছরের ক্যারিয়ারে যে কয়েকটি ভুল করেছি, তা আমি আকসুর কাছে স্বীকার করেছি। আমার অন্যায় কর্মের জন্য জাতির কাছে ক্ষমা চাইছি। আমার অনেক ভক্ত ছিলো, অনেক মানুষ আমাকে ভালবাসতো। আমি তাদের ঠকিয়েছি। “

আকসুর কাছে তার দেওয়া স্বীকারোক্তি গণমাধ্যমে ফাঁস হয়ে যাওয়ার বিষয়ে তিনি তার ঘনিষ্ঠ এক ব্যক্তিকে অভিযুক্ত করেন। তিনি বলেন, “আমি কোনো পত্রিকাকে এসব কথা বলিনি। শুধু বড় ভাই হিসেবে একজনের কাছে আকসুর কাছে দেওয়া স্বীকারোক্তির বিষয়টি আমি খুলে বলেছিলাম। কিন্তু তিনি আমার সাথে গাদ্দারি করেছেন। ” এই বলে তিনি কান্নায় ভেঙ্গে পড়েন।

এছাড়া বাংলাদেশের আন্তর্জাতিক ম্যাচগুলোতে ফিক্সিংয়ের বিষয়ে নিজের বক্তব্য সমর্থন করে তিনি বলেন, “আমি আন্তর্জাতিক ম্যাচের ব্যাপারে আকসুর কাছে যা বলেছি, তা সত্য। ” তাকে এসব কাজ করতে বাধ্য করা হয়েছিলো বলেও এ সময় দাবি করেন আশরাফুল।

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, জুন ০৪, ২০১৩
এসএ/সম্পাদনা: রাইসুল ইসলাম, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।