ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

খেলা

ফেডারেশন কাপ হ্যান্ডবল

নারী বিভাগের ফাইনালে আনসার-তেঁতুলিয়া

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৩
নারী বিভাগের ফাইনালে আনসার-তেঁতুলিয়া

‘ওয়ালটন ফেডারেশন কাপ হ্যান্ডবল প্রতিযোগিতা (নারী ও পুরুষ)-২০২৩’ এর তৃতীয় দিনের খেলা অনুষ্ঠিত হয়েছে। আজ (১৪ ফেব্রুয়ারি) মঙ্গলবার নারী বিভাগের লিগ পর্বের খেলা শেষ হয়েছে।

পয়েন্ট টেবিলের শীর্ষ দুই দল হিসেবে ফাইনাল খেলা নিশ্চিত করেছে বাংলাদেশ আনসার ও ভিডিপি এবং তেঁতুলিয়া উপজেলা ক্রীড়া সংস্থা।

নারী বিভাগের ফাইনাল খেলা আগামীকাল সকাল ১০টা ৪৫ মিনিটে পল্টনস্থ শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

আজ লিগ পর্বের শেষ ম্যাচে তেঁতুলিয়া উপজেলা ক্রীড়া সংস্থা ৩২-১৬ গোলে হ্যান্ডবল ট্রেনিং সেন্টার ঢাকাকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে। অপর খেলায় বাংলাদেশ আনসার ও ভিডিপি ৩১-১৭ গোলে বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাবকে পরাজিত করে পয়েন্ট টেবিলের শীর্ষে থেকে ফাইনালে নাম লেখায়।

এদিকে পুরুষ বিভাগের ফাইনালে উঠেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও বাংলাদেশ আনসার ও ভিডিপি। আজ তৃতীয় দিনে লিগ পর্বের খেলায় বর্ডার গার্ড বাংলাদেশ ৪৪-১১ গোলে টিম হ্যান্ডবল ঢাকাকে পরাজিত করে। বিজয়ী দল প্রথমার্ধে ২২-০৬ গোলে এগিয়ে ছিল। দিনের অপর ম্যাচে বাংলাদেশ আনসার ও ভিডিপি ৪০-২৪ গোলে বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাবকে পরাজিত করে। বিজয়ী দল প্রথমার্ধে ১৭-১০ গোলে এগিয়ে ছিল।

বাংলাদেশ  সময়: ১৯৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৩
এআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।