ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

খেলা

বান্দরবানে অনুষ্ঠিত হলো মিনি ম্যারাথন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৫ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
বান্দরবানে অনুষ্ঠিত হলো মিনি ম্যারাথন

বান্দরবান: জাতির জনক বঙ্গবন্ধুর ১০২তম জন্মবার্ষিকী উপলক্ষে বান্দরবানে মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
 
বৃহষ্পতিবার (১৭ মার্চ) ভোরে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের আয়োজনে হলুদিয়া পয়েন্ট থেকে এই মিনি ম্যারাথন প্রতিযোগিতা শুরু হয়ে বান্দরবান রাজার মাঠে এসে সমাপ্তি হয়।


 
মিনি ম্যারাথন প্রতিযোগিতায় স্থানীয় ক্রীড়াবিদ,জেলা পরিষদ ও পুলিশের সদস্য এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্ররা অংশ নেন।
 
বান্দরবান শহরের প্রবেশমুখ হলুদিয়া পয়েন্ট থেকে শুরু হয়ে জেলা সদরের রাজার মাঠ পর্যন্ত প্রায় ১২ কিলোমিটার পথে অর্ধ শতাধিক প্রতিযোগী অংশগ্রহণ করে।
 
প্রতিযোগিতা শুরুর ১ ঘণ্টার মাথায় রাজার মাঠে পৌঁছে ১ম স্থান অধিকার করে আব্দুল্লাহ আল নোমান। এরপরে যথাক্রমে ২য় স্থান অধিকার করে মো. রুবেল এবং ৩য় স্থান অধিকার করে লিংকু খুমী।
 
পরে রাজার মাঠে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের পক্ষ থেকে বিজয়ীদের পুরস্কার প্রদান করা হয়। এ সময় বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য বাশৈসিং মার্মা,সদস্য সিংইয়ং ম্রো, সিংইয়ং খুমী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব আব্দুল মোমেনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক এবং ক্রীড়াবিদরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১০৪৩ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।