ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জুন ২০২৪, ০৫ জিলহজ ১৪৪৫

খেলা

ওয়ালটন-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল-২০২৪

আর্চারিতে চ্যাম্পিয়ন বাংলানিউজের আবীর

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, মে ১৬, ২০২৪
আর্চারিতে চ্যাম্পিয়ন বাংলানিউজের আবীর

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ, পিএলসি’র পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশনের (বিএসপিএ) আয়োজনে চলছে ‘ওয়ালটন-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল-২০২৪। ’

আজ বৃহস্পতিবার (১৬ মে) ক্যাপ্টেন মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে কার্নিভালের আর্চারি ইভেন্ট অনুষ্ঠিত হয়।

এই ইভেন্টে সর্বোচ্চ ২৮ স্কোর করে প্রথম হয়েছেন বাংলানিউজটোয়েন্টিফোর.কমের সিনিয়র করেসপন্ডেন্ট আবীর রহমান। টাইব্রেকারে (২১ স্কোর করে) দ্বিতীয় হয়েছেন দৈনিক খবরের কাগজের মাহমুদুন্নবী চঞ্চল এবং তৃতীয় হয়েছেন ডেইলি অবজারভারের মাহতাব উদ্দিন।

আগামীকাল শুক্রবার সকাল ৯টায় আইভি রহমান সুইমিং কমপ্লেক্সে সাঁতার এবং সকাল ১০টায় বিএসপিএ কার্যালয়ে দাবা (র‌্যাপিড) ইভেন্ট অনুষ্ঠিত হবে। এছাড়া আজ থেকে ক্যারাম প্রথম রাউন্ডের খেলাও শুরু হয়েছে।

এবার ৭টি ডিসিপ্লিনে মোট ১০টি ইভেন্টে অংশ নিচ্ছেন বিএসপিএর শতাধিক সদস্য। ইভেন্টগুলো হলো- ক্যারাম একক ও দ্বৈত, টেবিল টেনিস একক ও দ্বৈত, দাবা, শুটিং, আর্চারি, সাঁতার, কল ব্রিজ ও টোয়েন্টি নাইন। সব খেলাই অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম ও এর সংলগ্ন বিভিন্ন ভেন্যুতে।

প্রতিবারের মতো এবারও স্পোর্টস কার্নিভালের সেরা ক্রীড়াবিদের হাতে তুলে দেওয়া হবে আব্দুল মান্নান লাডু ট্রফি ও অর্থ পুরস্কার। ট্রফি ও অর্থ পুরস্কার থাকছে সেরা দুই রানার্সআপের জন্যও। এছাড়া প্রতিটি ইভেন্টের সেরাদের জন্য থাকছে ক্রেস্ট ও অর্থ পুরস্কার।

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, মে ১৬, ২০২৪
এআর/এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।