ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

খেলা

২৫০ বার করোনাক্রান্ত হয়েছেন ফরাসি টেনিস খেলোয়াড়!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
২৫০ বার করোনাক্রান্ত হয়েছেন ফরাসি টেনিস খেলোয়াড়!

করোনা ভাইরাস মহামারিতে আতঙ্কের মধ্যে দিন কাটছে বিশ্ববাসীর। ভ্যাকসিন আবিস্কার হওয়ার পর কিছুটা স্বস্তি মিললেও তা বেশিদিন টিকেনি।

কারণ টিকা নেওয়ার পরও করোনায় আক্রান্ত হচ্ছেন অনেকেই। ভাইরাসটির প্রভাব ব্যাপকভাবে পড়েছে ক্রীড়াঙ্গনেও। ফ্রান্সের এক টেনিস খেলোয়াড় দাবি করেছেন, ২৫০ বারের মতো করোনায় আক্রান্ত হয়েছেন তিনি।

অস্ট্রেলিয়ান সংবাদমাধ্যম ফক্স স্পোর্টস জানিয়েছে, টেনিস র‌্যাংকিংয়ে বিশ্বের ৪৬তম খেলোয়াড় বেনোইত পেইর এই মুহূর্তে কোভিড-১৯ পজিটিভ হয়েছেন- সেটা বড় কথা নয়। বড় কথা হলো, তিনি এখন পর্যন্ত আড়াইশ বার করোনা পজিটিভ হয়েছেন! আগামী মাসে অস্ট্রেলিয়ান ওপেন শুরুর আগে মেলবোর্নে একটি টুর্নামেন্ট খেলার কথা ছিল তার। কিন্তু পজিটিভ হওয়ায় অজ্ঞাত জায়গায় তিনি কোয়ারেন্টিনে আছেন। এর আগে তিনি করোনার টিকা নিয়েছেন এবং টিকা নেওয়ার পক্ষে বারবার কথাও বলেছেন।

কিন্তু এতবার করোনা পজিটিভ হওয়ায় ভীষণ বিরক্তি প্রকাশ করছেন পেইর। সোশ্যাল সাইটে তিনি লিখেছেন, 'আমার নাম বেনোইত পেইর। আমি ২৫০তম বারের মতো কোভিড পজিটিভ হয়েছি। সত্যি বলতে কোভিডের সঙ্গে আর কুলিয়ে উঠতে পারছি না! নাক বেয়ে জল পড়েই যাচ্ছে। দুনিয়ার নানা জায়গার হোটেলে কোয়ারেন্টিন করতে করতে আমি মানসিকভাবে বিধ্বস্ত। চলতি বছর খুব কঠিন ছিল। নতুন বছরও ঠিক একইভাবে শুরু হতে যাচ্ছে! আমি শতভাগ টিকা নেওয়ার পক্ষে। কোভিডের আগে পরিস্থিতি যেমন ছিল, আসুন সেভাবে জীবন শুরু করি। তা ছাড়া এসবের কোনো মানে নেই। '

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।