ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

খেলা

খেলার উন্নয়নে সব সময় এগিয়ে বসুন্ধরা গ্রুপ: সাফওয়ান সোবহান 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫০ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২৩
খেলার উন্নয়নে সব সময় এগিয়ে বসুন্ধরা গ্রুপ: সাফওয়ান সোবহান  বক্তব্য দিচ্ছেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান ও শেখ জামাল ধানমন্ডি ক্লাব লিমিটেডের সভাপতি সাফওয়ান সোবহান। ছবি: জিএম মুজিবুর

ঢাকা: বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান ও শেখ জামাল ধানমন্ডি ক্লাব লিমিটেডের সভাপতি সাফওয়ান সোবহান বলেছেন, আমাদের রক্তেই মিশে আছে খেলাধুলা তাই খেলার উন্নয়নে সব সময় এগিয়ে বসুন্ধরা গ্রুপ।

শনিবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যায় শেখ জামাল ধানমন্ডি ক্লাবে ‘বিজয় দিবস উদযাপন ও মেম্বার্স নাইট’ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

 

বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান বলেন, আমরা দুই বছরের জন্য সাকিব আল হাসানের সঙ্গে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের চুক্তি করেছি। ঢাকা প্রিমিয়ার লিগে আগামী দুই বছর শেখ জামালের হয়ে খেলবেন সাকিব।  

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার সাকিব আল হাসান বলেন, শেখ জামাল ফুটবল, ক্রিকেটে খুবই ভালো করছে। শুধু সাম্প্রতিক সময়ে না, গত ১০-১২ বছর ধরে তারা অসাধারণ করছে। এই দলের অংশ হতে পেরে আমি খুবই খুশি। আশা করছি আগামী দুই মৌসুম শেখ জামালের হয়ে আমরা চ্যাম্পিয়ন হতে পারব। পুরো দলের এই চেষ্টাই থাকবে।

সাকিব বলেন, শেখ জামালকে নিয়ে বলতে হলে যেটা বলতে হয়, আসলে এই মাঠে যখন আমি অনুশীলন করতে আসতাম আমার ক্রিকেটের শুরুর দিকে, ২০০৩-০৪ সালে। তখন থেকেই আমার এই মাঠের সঙ্গে পরিচয়। আশা করছি শেখ জামালের জার্সিতে প্রিমিয়ার লিগে হারানো শিরোপা পুনরুদ্ধার করতে পারব।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শেখ জামাল ধানমন্ডি ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মঞ্জুর কাদের, ক্লাবের জেনারেল সেক্রেটারি মেহরাব আলম চৌধুরী, টি-স্পোর্টসের নির্বাহী পরিচালক ইশতিয়াক সাদেক প্রমুখ।

এদিন শেখ জামাল ধানমন্ডি ক্লাবের প্রতি নিবেদনের কারণে পাঁচজনকে দেওয়া হয়েছে বিশেষ সম্মাননাও। তারা হলেন- টিপু সুলতান মাহমুদ (ম্যানেজার), মোহাম্মদ রুবাইয়াত হক (ট্রেনার), শরিফুল হোসেন সুজন (বল বয়), আব্দুল মালেক (গ্রাউন্ডসম্যান), মোহাম্মদ মোস্তফা মিয়া (রাঁধুনী)।

** শেখ জামালে নাম লেখালেন সাকিব

বাংলাদেশ সময়: ২২৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২৩
এমএমআই/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।