ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বদিউজ্জামান ধনীকে কুপিয়ে হত্যার প্রতিবাদে বরিশালে বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, জুলাই ১৪, ২০২২
বদিউজ্জামান ধনীকে কুপিয়ে হত্যার প্রতিবাদে বরিশালে বিক্ষোভ

বরিশাল: যশোরে জেলা যুবদলের সিনিয়র সহসভাপতি বদিউজ্জামান ধনীকে কুপিয়ে হত্যার প্রতিবাদে বরিশালে বিক্ষোভ হয়েছে। কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে যুবদল এই বিক্ষোভ সমাবেশ ও পুলিশি বাধা উপেক্ষা করে মিছিল করেছে।

বৃহস্পতিবার (১৪ জুলাই) বেলা সাড়ে ১১টায় নগরের অশ্বিনী কুমার হল সংলগ্ন বিএনপির দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ করে তারা।  

সমাবেশে যুবদল বরিশাল মহানগরের সভাপতি অ্যাডভোকেট আক্তারুজ্জামান শামীমের সভাপতিত্বে বক্তব্য রাখেন মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান ফারুক, সদস্য সচিব অ্যাডভোকেট মীর জাহিদুল কবির জাহিদ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক এইচ এম তসলিম উদ্দিনসহ অন্যান্য নেতারা।  

বক্তারা বলেন, সরকার বিএনপি নেতাকর্মীদের ওপর জুলুম নির্যাতন করছে। যশোরে আওয়ামী লীগের নেতাকর্মীরাই যুবদল নেতাকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করছে। হত্যাকাণ্ডের বিচার চেয়ে অবিলম্বে অপরাধীদের গ্রেফতার করা না হলে দুর্বার আন্দোলন গড়ে তোলার হুঁশিয়ারি দেন বিক্ষোভকারীরা।  

বিক্ষোভ সমাবেশ শেষে যুবদল নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করে। পুলিশ মিছিলে বাধা দিলেও তা উপেক্ষা করে তারা সদর রোডে বিক্ষোভ মিছিল করে।

বাংলাদেশ সময়:১১৪৫ ঘণ্টা, জুলাই ১৪, ২০২২
এমএস/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।