ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

যশোরের যুবদল নেতা হত্যার প্রতিবাদ খাগড়াছড়িতে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, জুলাই ১৪, ২০২২
যশোরের যুবদল নেতা হত্যার প্রতিবাদ খাগড়াছড়িতে

খাগড়াছড়ি: কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে যশোর জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি বদিউজ্জামান ধনি হত্যার প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল করেছে জেলা যুবদল।  

বৃহস্পতিবার (১৪ জুলাই) বেলা ১১টার দিকে শহরের কলাবাগান থেকে মিছিল বের হয়ে মূল সড়কে উঠতে চাইলে পুলিশ বাঁধা দেয়।

 

পরে ভাঙ্গাব্রীজ এলাকায় সংক্ষিপ্ত সভা করে খাগড়াছড়ি জেলা যুবদল। এতে বক্তব্য রাখেন জেলা যুবদল সভাপতি মাহবুবুল আলম সবুজ, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল।

তারা বদিউজ্জামান ধনিকে নৃশংস হত্যার ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করে বলেন, সরকারের আয়ু যত শেষ হয়ে আসছে, ততই নির্যাতন ও হত্যাযজ্ঞ চালাচ্ছে সরকারদলীয় সন্ত্রাসী ক্যাডার বাহিনী যুবলীগ-ছাত্রলীগ। অনতিবিলম্বে ধনি হত্যায় জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। অন্যথায় বাংলাদেশের যুবসমাজকে নিয়ে কঠিন ও দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।  

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি নাসির সিকদার, সহ-সভাপতি আমির খান, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুর রহমান অসীম, জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক নূর মোহাম্মদ, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জাহেদুল আলম, যুগ্ম সম্পাদক আবুল কাশেম রাসেলসহ বিভিন্ন উপজেলা থেকে আগত যুবদল নেতাকর্মীরা।  

বাংলাদেশ সময় ১৭৫০ ঘণ্টা, জুলাই ১৪, ২০২২
এডি/এসএ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।