ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ছাত্রলীগ নেতাকে নির্যাতনের ভিডিও ভাইরাল, গ্রেফতার ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৪ ঘণ্টা, জুলাই ১১, ২০২২
ছাত্রলীগ নেতাকে নির্যাতনের ভিডিও ভাইরাল, গ্রেফতার ১ ভিডিও থেকে নেওয়া।

নোয়াখালী: নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় রিয়াদ উদ্দিন শাকিল (২২) নামে ছাত্রলীগের এক নেতাকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

 

এ ঘটনায় নুরুল আমিন নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।
নির্যাতনের শিকার রিয়াদ উদ্দিন শাকিল হাতিয়া দ্বীপ সরকারি কলেজ ছাত্রলীগের সহ সভাপতি।  

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন জানান, সোমবার (১১ জুলাই) সকালে ভুক্তভোগী ছাত্রলীগ নেতা এ ঘটনায় ছয়জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। এর আগে, শনিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।  

স্থানীয়রা জানায়, ছাত্রলীগ নেতা শাকিলের সঙ্গে শরিফ নামে এক যুবকের বোনের প্রেমের সম্পর্ক ছিল। এ নিয়ে শরিফ একাধিকবার শাকিলকে হুমকি দেয়। শনিবার দিবাগত রাতে শাকিল উপজেলা সদরের ওছখালী বাজার থেকে বাড়ি ফেরার পথে শরিফ সহ কয়েকজন যুবক তার গতিরোধ করে চোখ বেঁধে নিয়ে যায়।  

পরে শরিফের বাড়ির সামনে একটি গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করা হয়। খবর পেয়ে রাত আড়াইটার দিকে হাতিয়া থানার পুলিশ তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে।

ভাইরাল হওয়া ১ মিনিট ২৪ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, প্যান্ট ও লাল রঙের টি-শার্ট পরা এক যুবককে গাছের সঙ্গ বেঁধে নির্যাতন করা হচ্ছে। এসময় ওই যুবক বারবার নিজেকে ছেড়ে দেওয়ার আকুতি জানালেও তাকে ছেড়ে দেওয়া হয়নি। নির্যাতনকারীরা পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের একই বাড়ির বাসিন্দা বলে জানা যায়।  

ওসি আরও জানান, আটক নুরুল আমিন মামলার ১ নম্বর আসামি শরিফের বাবা। ভিডিওতে তাকে ঘটনার সময় উপস্থিত থাকতে দেখা যায়। গ্রেফতার আসামিকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। অপর আসামিদের গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, জুলাই ১১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।