ঢাকা, বুধবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২, ২৩ শাওয়াল ১৪৪৩

রাজনীতি

বীর মুক্তিযোদ্ধাকে কটূক্তি, পদ হারালেন আ.লীগ নেতা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
বীর মুক্তিযোদ্ধাকে কটূক্তি, পদ হারালেন আ.লীগ নেতা 

সাতক্ষীরা: বীর মুক্তিযোদ্ধা, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক এমপি একে ফজলুল হককে নিয়ে কটূক্তি ও তার ফোনের কথপোকথন ফাঁস করার অভিযোগে ধলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সজল মুখার্জিকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। সজল কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির যুগ্ম সম্পাদক।

 

মঙ্গলবার (১৮ জানুয়ারি) সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন-উর-রশিদ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ১৫ জানুয়ারি অনুষ্ঠিত সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের কার্য-নির্বাহী কমিটির সভায় ভারপ্রাপ্ত সভাপতির বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্য ও মোবাইল ফোনের কথপোকথন ফাঁস করার অভিযোগে সজলকে সাময়িক বহিষ্কার করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সজল সম্প্রতি অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন চেয়ে পাননি। মনোনয়ন দেওয়া হয় বর্তমান চেয়ারম্যান ও ২০১৬ সালের নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রাপ্ত গাজী শওকাত হোসেনকে। এতে ক্ষিপ্ত হয়ে সজল চেয়ারম্যান শওকাত হোসেনকে রাজাকারপুত্র আখ্যা দিয়ে উপজেলার রাজাকারের তালিকা নকল করে কেন্দ্রে জমা দেন। পরে গাজী শওকাত হোসেনকে বাদ দিয়ে সজলকে মনোনয়ন দেওয়া হয়। এরপর থেকে নানান নাটকের জন্ম দিয়ে সজল সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি একে ফজলুল হকের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্য ও ফোনের কথপোকথন ভাইরাল করে দেন। একপর্যায়ে নৌকার ভরাডুবি হয় ধলবাড়িয়া ইউপি নির্বাচনে।  

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa