ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

খুলনায় বিএনপির মানববন্ধন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
খুলনায় বিএনপির মানববন্ধন

খুলনা: খুলনায় বিএনপির মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। কেন্দ্র ঘোষিত কর্মসূচি অনুযায়ী বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) দুপুরে মহানগরের কে ডি ঘোষ রোডস্থ দলীয় কার্যালয়ের সামনের সড়কে মহানগর ও জেলা বিএনপির যৌথ উদ্যোগে এ কর্মসূচি পালিত হয়।

খুলনা জেলা বিএনপির আহ্বায়ক আমির এজাজ খান কর্মসূচিতে সভাপতিত্ব করেন। বক্তব্য রাখেন জাতীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি শেখ মুজিবর রহমান, মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন, জেলা সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পী, জেলা যুগ্ম আহ্বায়ক আবু হোসেন বাবু, স ম আব্দুর রহমান, শেখ জাহিদুল ইসলাম, খান জুলফিকার আলী জুলু, এস এ রহমান বাবুল, আব্দুর রকিব মল্লিক, হাফিজুর রহমান মনি, ওয়াহিদুর রহমান দীপু, মাহবুব হাসান পিয়ারু, তৈয়েবুর রহমান, শফিকুল ইসলাম হোসেন, একরামুল হক হেলাল, নুরুল হুদা খান বাবু প্রমুখ।

মানববন্ধনে বিএনপি নেতারা বলেন, ২০১৪ সালের ৫ জানুয়ারি ও ২০১৮ সালের ৩০ ডিসেম্বরের মতো আর একটি পাতানো ভোটের আয়োজন চলছে। ২০২৩ সালে যে ভোট অনুষ্ঠানের কথা রয়েছে। রাষ্ট্রপতি আর একটি রকিব-হুদা মার্কা নির্বাচন কমিশন গঠনের জন্য সংলাপের নাটক করছেন। এ নাটক বন্ধ করে নির্দলীয় নিরপেক্ষ সরকার ও নির্বাচন কমিশনের অধীনে ভোটের ব্যবস্থা করতে হবে।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সংকটাপন্ন শারীরিক অবস্থায় গভীর উদ্বেগ প্রকাশ করে বক্তারা বলেন, কোনো দুর্ঘটনা ঘটলে এ সরকারকেই তার দায়দায়িত্ব বহন করতে হবে।

কর্মসূচিতে বিএনপির মহানগর ও জেলা, বিভিন্ন ওয়ার্ড, থানা, ইউনিয়ন এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৩৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
এমআরএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।