ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বাগেরহাটকে সম্মৃদ্ধ জেলায় রূপান্তর করতে চাই: শেখ তন্ময়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২১
বাগেরহাটকে সম্মৃদ্ধ জেলায় রূপান্তর করতে চাই: শেখ তন্ময়

বাগেরহাট: বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময় বলেছেন, বাগেরহাট একটি সম্ভাবনাময় জেলা। আমরা এই জেলাকে একটি সম্মৃদ্ধ জেলায় রূপান্তর করতে চাই।

সুখী সম্মৃদ্ধ বাংলাদেশ গড়তে যা যা করা প্রয়োজন আমরা আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে তাই করব।

গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে শনিবার (০২ জানুয়ারি) বিকেলে বাগেরহাট জেলা আওয়ামী লীগের আয়োজনে খুলনা-বাগেরহাট মহাসড়কের কাটাখালি ট্রাফিক মোড়ে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথি ছিলেন বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়।  

দলীয় টেন্ডারবাজ ও চাঁদাবাজদের হুঁশিয়ার করে শেখ তন্ময় বলেন, বাগেরহাটে কোনো টেন্ডারবাজের জায়গা হবে না। যারা চাঁদবাজি ও টেন্ডারবাজির সঙ্গে জড়িত রয়েছেন এখনই বন্ধ না করেন, তাহলে আপনাদের বিরুদ্ধে আমরা ব্যবস্থা নিতে বাধ্য হবো। দলের দোহাই দিয়ে কেউ রেহাই পাবেন না।

বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকুর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন- বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আমিরুল আলম মিলন, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ভুইয়া হেমায়তে উদ্দিন, খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুজিত কুমার অধিকারি, বাগেরহাট জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ফখরুল আলম সাহেব, মনোয়ার হোসেন টগর, সাংগঠনিক সম্পাদক মীর ফজলে সাইদ ডাবলু, নকিব নজিবুল হক নজু, অর্থ সম্পাদক তালুকদার আব্দুল বাকি, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম মাহফুজুর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।