ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

আওয়ামী লীগ দেশ পরিচালনায় ব্যর্থ: সালাম

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, মে ৫, ২০২৪
আওয়ামী লীগ দেশ পরিচালনায় ব্যর্থ: সালাম

ঢাকা: দেশ পরিচালনায় আওয়ামী লীগ ব্যর্থ বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম।

রোববার (০৫ মে) শ্রমজীবী মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পানি বিতরণ কর্মসূচির আয়োজন করে ঢাকা মহানগর দক্ষিণ মৎস্যজীবী দল।

আব্দুস সালাম বলেন, মানুষ ভোট দিতে পারেনি, এটি কি মিথ্যা কথা? গরমে মানুষ নাজেহাল, এটা কি মিথ্যা? সড়কে মানুষ মরছে দুর্ঘটনায়। দেশ পরিচালনায় ব্যর্থ আওয়ামী লীগ। আমরা চাই সুষ্ঠু নির্বাচন।

বিএনপির এ নেতা বলেন, সরকারি দলের নেতাদের আত্মীয়-স্বজনরা ব্যাংক লুটপাট করেছেন, আর তারা বিএনপির সমালোচনা করেন। তারা বলেন, বিএনপি নাকি গণতন্ত্র চায় না।

দেশের গণতন্ত্রকে বাঁচাতে আওয়ামী লীগ হটানোর বিকল্প নেই জানিয়ে তিনি বলেন, ব্যাংকে সাংবাদিকদের প্রবেশে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। কেন? সাংবাদিকেরা যাতে লুটপাটের খবর না দিতে পারেন, তাই এ কাজ করা হয়েছে।

প্রধানমন্ত্রীর বক্তব্যের জবাবে তিনি বলেন, আপনার বিকল্প এ দেশের জনগণ নির্ধারণ করবে। ওবায়দুল কাদের বলেন, বিএনপির নেতা কে? আমরা বলতে চাই, শেখ হাসিনার পরে আওয়ামী লীগের নেতা কে, তার খোঁজ নেই, আর আপনি বিএনপি নিয়ে কথা বলেন। নিজের ঘরের খোঁজ রাখুন।  

মহানগর দক্ষিণ মৎস্যজীবী দলের আহ্বায়ক শাহ আলমের সভাপতিত্বে এবং কে এম সোহেল রানার সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, মৎস্যজীবী দলের যুগ্ম আহ্বায়ক নাদিম চৌধুরী, জাকির হোসেন খান, ওমর ফারুক পাটোয়ারী, তারিকুল ইসলাম মধু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, মে ০৫, ২০২৪
টিএ/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।