ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ময়মনসিংহে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষে আহত ৪, ভাঙচুরের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৫ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৪
ময়মনসিংহে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষে আহত ৪, ভাঙচুরের অভিযোগ আহতরা

ময়মনসিংহ: ময়মনসিংহ নগরীর ঐতিহ্যবাহী আনন্দমোহন কলেজ ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের দুই গ্রুপের বিরোধে উত্তেজনা সৃষ্টি হয়েছে। এতে দুই দফা হামলা ও মারধরের ঘটনায় আহত হয়েছে চারজন।

এ ঘটনার জেরে ফের তৃতীয় দফায় পাল্টা হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে।    

শনিবার (৩০ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে নগরীর কলেজ রোড ও মীরবাড়ী এলাকায় এ পাল্টা হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে। এ নিয়ে স্থানীয়দের মধ্যে মিশ্রপ্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।  

এর আগে গতকাল শুক্রবার (২৯ মার্চ) বিকেলে ও সন্ধ্যায় নগরীর সানকিপাড়া রেলক্রসিং এবং আনন্দমোহন কলেজ ও বিশ্ববিদ্যালয়ের হলে দুই দফা হামলা ও মারধরের ঘটনা ঘটে। এতে মো. জুয়েল, মইনুল ইসলাম ঢালী ও মুরাদসহ অপর একজন আহত হয়।    

এদের মধ্যে আহত দুইজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে দাবি করেছেন আনন্দমোহন কলেজ ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পদবঞ্চিত নেতা মো. নাজমুল ইসলাম।  

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাঈন উদ্দিন বাংলানিউজকে খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র আনন্দমোহন কলেজ ছাত্রলীগের আহ্বায়ক শেখ সজলের বাসার গেটে এবং একটি দোকানে ভাঙচুর হয়েছে। এর আগের মারধরের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে, বিস্তারিত পরে জানানো হবে।

ছাত্রলীগ নেতা শেখ সজল বাংলানিউজকে বলেন, গতকাল (২৯ মার্চ) হলের ছেলেদের মধ্যে একটু ঝামেলা হয়েছিল। ওই ঘটনার জেরে আজকে নাজমুলের নেতৃত্বে আমাদের বাসায় এবং একটি দোকানে হামলা করা হয়েছে। এ সময় অস্ত্রধারী হামলাকারীরা ব্যাপক ভাঙচুর চালায়।  

তবে এই অভিযোগ অস্বীকার করে ছাত্রলীগ নেতা নাজমুল দাবি করেন, ছাত্রলীগের আহ্বায়ক শেখ সজলের উপস্থিতিতে বহিরাগতরা গতকাল ক্যাম্পাসে এসে হলে এবং সানকিপাড়া বাজার এলাকায় দুই দফা হামলা করে চারজনকে আহত করেছে। এ ঘটনায় ২২ জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেছি আমরা। কিন্তু আজকের হামলা বা ভাঙচুরের ঘটনার সঙ্গে আমার বা আমাদের কোনো সম্পৃক্ততা নেই। এটা মামলা থেকে বাঁচতে সাজানো নাটক।

বাংলাদেশ সময়: ০৯৪২ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।