ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

টাঙ্গাইলের রাজনীতিতে নয়া মোড়, একমঞ্চে সিদ্দিক ও খান পরিবার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৮ ঘণ্টা, মার্চ ২, ২০২৪
টাঙ্গাইলের রাজনীতিতে নয়া মোড়, একমঞ্চে সিদ্দিক ও খান পরিবার 

টাঙ্গাইল: টাঙ্গাইলের রাজনীতিতে খান পরিবার ও সিদ্দিক পরিবার নিয়ে রয়েছে নানা আলোচনা-সমালোচনা। সব আলোচনা উপেক্ষা করে ৯০ দশকের পর এই প্রথম একমঞ্চে বসলেন দুই পরিবারের সদস্যরা।

 

শনিবার ( ২ মার্চ) দুপুরে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা সিদ্দিখালী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে শামসুর রহমান খান শাহজাহান স্বৃতি ফাউন্ডেশনের উদ্যোগে বৃত্তির পুরস্কার বিতরণী ও আলোচনা সভায় তারা এক মঞ্চে বসেন।  

টাঙ্গাইল-৪ কালিহাতি আসনের সংসদ সদস্য,  সাবেক মন্ত্রী ও সাবেক আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুল লতিফ সিদ্দিকী বলেন, এই পরিবারের সঙ্গে আমার অনেক আগে থেকে সু-সম্পর্ক ছিল। কিন্তু মাঝখানে কিছু বিষয় নিয়ে সমস্যা দেখা দিলেও এখন নেই। রানা ও তার ভাইয়েরা যদি মনে করে যে আমাকে তারা মেনে চলবে তাহলে তাদের সাথে চলতে কোনো বাঁধা নেই।  

টাঙ্গাইল-৩ ঘাটাইল আসনের সংসদ সদস্য আমানুর রহমান খান রানা বলেন,লতিফ চাচা আমাদের অভিভাবক তাই তার সঙ্গে চলতে কোন বাঁধা নেই। আমরা চাই একসঙ্গে এক সঙ্গে রাজনীতি করতে।
 
এসময় আলোচনা সভায় বক্তব্য রাখেন ঘাটাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা এরতেজা হোসেন,ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুস ছালাম মিয়া প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২৩০১ ঘণ্টা, মার্চ ২, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।